Murder: ক্লাস সিক্সের ছাত্রীকে খুন! দেহ মাটিতে পুঁতে দিল প্রতিবেশী যুবক...

কেন? ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে খুন করে, দেহ মাটিতে পুঁতে দিল প্রতিবেশী যুবক! অভিযুক্তকে আটক করেছে পুলিস। চাঞ্চল্য় হাওড়ার জয়পুরে।

Updated By: Jul 16, 2024, 12:05 AM IST
Murder: ক্লাস সিক্সের ছাত্রীকে খুন! দেহ মাটিতে পুঁতে দিল প্রতিবেশী যুবক...

শুভাশিষ মণ্ডল: কেন? ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে খুন করে, দেহ মাটিতে পুঁতে দিল প্রতিবেশী যুবক! অভিযুক্তকে আটক করেছে পুলিস। চাঞ্চল্য হাওড়ার জয়পুরে।

আরও পড়ুন:  Khanakul:পঞ্চায়েত সমিতি দখল ঘিরে ধুন্ধুমার, দুই গোষ্ঠীর দ্বন্দ্বে ফাটল মহিলা সভাপতির মাথা

পুলিস সূত্রে খবর, জয়পুর থানার খড়িবেড়িয়া গ্রামে স্থানীয় একটা পুজোর বিসর্জন দেখতে গিয়েছিল ওই ছাত্রী। কবে? গতকাল, রবিবার। এরপর রাত দশটা বেজে গেলেও আর বাড়ি ফেরেনি সে! কোথায় গেল মেয়ে? খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকেরা। শেষে আজ, সোমবার সকালে থানায় অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর বাবা। প্রতিবেশী যুবক সুশান্ত দলুইয়ে নামও পুলিসকে বলেন তিনি।

ওই ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতেই সুশান্তকে আটক করে পুলিস। পুলিসের দাবি, জেরায় অভিযু্ক্ত জানিয়েছে,  ওই ছাত্রীকে খুন করে জমিতে পুঁতে দিয়েছে সে! দেহ উদ্ধারের পর গ্রেফতার করা হয় ওই যুবককে। কেন এই খুন? তা জানার চেষ্টা করছে পুলিস।

আরও পড়ুন:  Uttarpara Climber: প্রথম ভারতীয় হিসেবে 'আগ্নেয়গিরি' মাউন্ট এলব্রুস জয়ের 'বিরল' কৃতিত্ব বাংলার ছেলের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.