Abhishek Banerjee | Soham Chakraborty: 'মানুষের ভোটে জয়ীদের আরও বিনয়ী হওয়া উচিত', সোহমকে বার্তা অভিষেকের?

Abhishek Banerjee | Soham Chakraborty | TMC: সম্প্রতি নিউটাউনে শ্যুটিং করতে গিয়ে রেস্তোরাঁর মালিকের সঙ্গে হাতাহাতিতে জড়ান তৃণমূলের বিধায়ক, অভিনেতা সোহম চক্রবর্তী। সেই ঘটনায় জানা যায় যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে তাঁকে লাথি মারা হয়েছে। এই ঘটনাটি ঘটে শনিবার আর রবিবারই জনপ্রতিনিধিদের নম্র হওয়ার বার্তা দেন অভিষেক। তাহলে কি সোহমকেই নাম না করে বার্তা দিলেন অভিষেক? 

Updated By: Jun 9, 2024, 06:07 PM IST
Abhishek Banerjee | Soham Chakraborty: 'মানুষের ভোটে জয়ীদের আরও বিনয়ী হওয়া উচিত', সোহমকে বার্তা অভিষেকের?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার কালীঘাটে দলের জয়ী, পরাজিত প্রার্থীদের নিয়ে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। এরপরেই রবিবার তৃণমূল কংগ্রেসের(TMC) নেতা, জনপ্রতিনিধি ও সদস্য়দের উদ্দেশে এক বার্তা দিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। সংসদে পা রাখার আগেই এক বিশেষে বার্তা ছিলেন অভিষেক। তবে অনেকেই মনে করছেন প্রকারান্তরে সোহম চক্রবর্তীর(Soham Chakraborty) ঘটনার পরেই দলের সদস্যদের এই বার্তা দিতে চাইছেন তিনি। 

আরও পড়ুন- Crises in WB BJP: সুকান্ত-শান্তনু মন্ত্রী, বাংলায় সংগঠনের দায়িত্বে কে? বিজেপিতে ডামাডোল তুঙ্গে!

এক্স হ্যান্ডেলে অভিষেক লেখেন, 'জয় নম্র ও বিনয়ী হতে শেখায়। তৃণমূল কংগ্রেসের সকল নেতা ও সদস্য়দের অনুরোধ করছি জনগণ আমাদের প্রতি যে আস্থা রেখেছেন তাতে ভরসা রাখুন ও সেই আস্থাকে স্বীকৃতি দিয়ে সম্মান জানান। নির্বাচিত জনপ্রতিনিধিরা জনগণের আদেশের কাছে ঋণী এবং তাদের উচিত আরও দায়িত্বশীলভাবে কাজ করা'।

নিউটাউনের সাপুরজি এলাকার একটি রেস্তোরাঁয় শুটিং চলছিল অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তীর। সেখানেই গাড়ি পার্কিং করা নিয়ে রেস্তোরাঁ মালিকের সঙ্গে শুরু হয় কথা কাটাকাটি। আর তারপরই বেধড়ক মারধরের অভিযোগ ওঠে সোহমের বিরুদ্ধে। অভিযোগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে তাঁকে লাথি মারা হয়েছে।এরপরেই নিউ টাউন থানায় যান সোহম চক্রবর্তী ও রেস্তোরাঁর মালিকও। এরপর রেস্তোরাঁর কর্মীদের বয়ান রেকর্ড করে পুলিস। সেই বয়ানই অভিযোগ হিসেবে গ্রহণ করা হয়। ওই বয়ান অনুযায়ী সোহম ও তার কয়েকজন সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ নথিভুক্ত করেছে পুলিস। অন্যদিকে সন্ধ্যেয় এসে ওই রেস্তোরাঁর মালিক ও ম্যানেজারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সোহম চক্রবর্তী।

আরও পড়ুন- Bangladesh MP Murder: MP খুনে নয়া মোড়! মাংসের টুকরোর পর এবার বাগজোলা খাল থেকে উদ্ধার হাড়...

সোহমের অভিযোগ, মারধরের সিসিটিভি ফুটেজ বাইরে আনা হয়েছে। কিন্তু তার আগের ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়নি। সেই ছবি প্রকাশ্য আনা হোক। কারণ সেইসময় তাঁর নিরাপত্তারক্ষীদের কটুক্তি কার হচ্ছিল, তাদের ধাক্কাধাক্কিও করা হয়। এনিয়েই হাতাহাতি শুরু হয়। ওই ভিডিয়ো প্রকাশ্যে আনলেই বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। থানা থেকে বেরিয়ে সোহম বলেন, ওইদিন যা ঘটেছিল সেটাই পুলিসকে বলেছি। রেস্তোরাঁর মালিক ও ম্যানেজারের নামে  অভিযোগ করেছি। যা বারবার দেখানো হচ্ছে তা ভেতরের ঘটনা। তার আগেরটা অনুসন্ধান করুন। সবকিছু স্পষ্ট হয়ে যাবে। পাশাপাশি এই ঘটনার জন্য ক্ষমাও চেয়েছেন অভিনেতা বিধায়ক। তিনি জানিয়েছেন এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও যোগ নেই। শনিবার সন্ধের পরেই রবিবার অভিষেকের বার্তাকে অনেকেই দুইয়ে দুইয়ে চার করে ফেলেছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.