স্লিপ ছাড়াই ভ্যাকসিন! তুলকালাম রায়গঞ্জ মেডিক্যাল, লাঠি চালিয়ে বিক্ষুব্ধদের হঠাল পুলিস

টিকা নিতে আসা মানুষজনের দাবি, স্লিপ নিয়ে দাঁড়িয়ে থাকলেও বহিরাগতদের ভ্যাকসিন দিয়ে দেওয়া হচ্ছে। গত কয়েকদিন ধরেই এ জিনিস চলছে

Updated By: Jul 21, 2021, 05:29 PM IST
স্লিপ ছাড়াই ভ্যাকসিন! তুলকালাম রায়গঞ্জ মেডিক্যাল, লাঠি চালিয়ে বিক্ষুব্ধদের হঠাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: লাইনে দাঁড়িয়েও ভ্যাকসিন মিলছে না অথচ স্লিপ ছাড়াই টিকা দিয়ে দেওয়া হচ্ছে। এরকম এক অভিযোগ তুলকালাম রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল। পরিস্থিত সামাল দিতে লাঠি চালাতে হল পুলিসকে। বন্ধ করে দিতে হল টিকাকরণ কর্মসূচি।

আরও পড়ুন-'Great Calcutta Killings'-এর দিনই 'খেলা হবে দিবস' করছেন Mamata: Swapan Dasgupta  

বুধবার ভ্যাকসিন নেওয়ার জন্য লাইনে দাঁড়ান প্রচুর মানুষজন। হাসপাতালের তরফে জানান হয়, প্রথম ও দ্বিতীয় ডোজ মিলিয়ে মোট ৭০০ জনকে ভ্যাকসিন দেওয়া হবে। সেই মোতাবেক স্লিপও দেওয়া হয় লাইনে দাঁড়িয়ে থাকা মানুষজনকে। কিন্তু দুপুরে হঠাত্ই অভিযোগ ওঠে, স্লিপ ছাড়াই কিছু লোককে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। এতেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

টিকা নিতে আসা লোকজন প্রথম নিরাপত্তারক্ষীদের সঙ্গে বচসা ও পরে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। এমনটাই দাবি হাসপাতালের তরফে। পরিস্থিতি সামাল দিতে আসরে নামে মেডিক্যালের ভেতরে থাকা ক্যাম্পের পুলিস। তারা এসে লাঠি চালালে গন্ডগোল আরও বেড়ে যায়।

আরও পড়ুন-'ফোন ট্যাপিংয়ের কথা বলছে', 'গদ্দার' Suvendu-র রাজনৈতিক বিদায়ের হুঁশিয়ারি Mamata-র 

ঘটনার খবর পেয়ে চলে আসে রায়গঞ্জ থানার পুলিস। তাদের হস্তক্ষেপেই পরিস্থিতি আয়ত্বে আসে। তবে শেষপর্যন্ত বন্ধ হয়ে যায় টিকাকরণ কর্মসূচি।

টিকা নিতে আসা মানুষজনের দাবি, স্লিপ নিয়ে দাঁড়িয়ে থাকলেও বহিরাগতদের ভ্যাকসিন দিয়ে দেওয়া হচ্ছে। গত কয়েকদিন ধরেই এ জিনিস চলছে। তাই এই ক্ষোভ। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)