Bogtui: আতঙ্কের বগটুই! দেশি পিস্তল-গুলি সহ গ্রেফতার যুবক

জাতীয় সড়কের ধারে বেশ কয়েকজন যুবক ডাকাতি করার উদ্দেশে দাঁড়িয়েছিল। ধৃত মোট ৪।

Updated By: May 24, 2022, 02:31 PM IST
Bogtui: আতঙ্কের বগটুই! দেশি পিস্তল-গুলি সহ গ্রেফতার যুবক
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ মালাকার : আবারও সেই বগটুই (Bogtui)। আতঙ্ক যেন তাড়া করছে বগটুই নামটার সঙ্গে! এবার বগটুইয়ের এক যুবকের কাছ থেকে একটি দেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার (Arms Recovery) করল রামপুরহাট থানার পুলিস। আর তার সঙ্গেই ফের একবার বগটুইয়ের দিকে 'অপরাধের আঁতুড়ঘর' বলে অভিযোগের আঙুল উঠল।

বগটুই গণহত্যার ভয়াবহতায় শিউরে উঠেছিল গোটা রাজ্য। তখন থেকেই অভিযোগ উঠেছিল যে বগটুই গ্রাম অপরাধের আঁতুড়ঘরে পরিণত হয়েছে। আবার অস্ত্র উদ্ধারের ঘটনায় যেন তারই প্রমাণ মিলল। পুলিস সূত্রে জানা গিয়েছে, ডাকাতি করতে জড়ো হয়েছিল একটি দল। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিস। তখনই পুলিসের হাতে অস্ত্র সহ গ্রেফতার হয় বগটুই গ্রামের এক যুবক। এক রাউন্ড গুলি সহ একটি দেশি পিস্তল উদ্ধার হয়েছে ধৃতের কাছ থেকে। 

মোট ৪ জনকে গ্রেফতার করেছে রামপুরহাট থানার পুলিস। পুলিস জানিয়েছে, সোমবার রাতে রামপুরহাট হাসপাতাল পেরিয়ে জাতীয় সড়কের ধারে বেশ কয়েকজন যুবক ডাকাতি করার উদ্দেশে দাঁড়িয়েছিল। অভিযানে তাদের মধ্যে ৪ জনকে পুলিস ধরে ফেলে। বাকিরা পালিয়ে যায়। গোটা ঘটনায় আবারও সেই বগটুই গ্রামের নাম জড়ানোয় আতঙ্কিত রামপুরহাটবাসী।

আরও পড়ুন, Partha Chatterjee, Paresh Adhikari, Anubrata Mandal: আয়করের কাছে পার্থ-পরেশ-অনুব্রতর ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি তলব CBI-র

Nursing Agitation: গেট ঠেলে ভেতরে ঢুকলেন আন্দোলনকারী নার্সরা! স্বাস্থ্যভবনে ধুন্ধুমার পরিস্থিতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.