তালডাংরায় আদিবাসী ছাত্রীর উপর 'অত্যাচার', পথে নামল ভারত জাকাত মাঝি পরগনা মহল

দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি 

Updated By: May 6, 2022, 06:20 PM IST
তালডাংরায় আদিবাসী ছাত্রীর উপর 'অত্যাচার', পথে নামল ভারত জাকাত মাঝি পরগনা মহল
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়ার তালডাংরা থানার সাবড়াকোন এলাকায় Sk আদিবাসী ছাত্রীর উপর অত্যাচারের ঘটনা। এজন্য পথে নামল ভারত জাকাত মাঝি পরগনা মহল। শুক্রবার সাবড়াকোনে এই সংগঠনের তরফে একটি বিক্ষোভ মিছিল এবং পথসভা করা হয়। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। 

প্রসঙ্গত ২৫ এপ্রিল, কম্পিউটার ক্লাসে যাওয়ার পথে এক আদিবাসী ছাত্রীকে মারধর এবং ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠে। অভিযুক্ত ৪ দুষ্কৃতী।  নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে তালডাংরা থানার পুলিস দু'জনকে গ্রেফতার করে। এবার দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং নারীদের নিরাপত্তার দাবিতে সরব হয়ে রাস্তায় নামল মাঝি পরগনা মহল। আদিবাসী ওই সংগঠনের তালডাংরা মূলকের ডাকে, বিভিন্ন প্রান্ত থেকে আদিবাসী মানুষজন হাজির হন। সাবড়াকোন লাইব্রেরি প্রাঙ্গন থেকে মিছিল শুরু হয়।

আন্দোলনকারীদের দাবি, আদিবাসী ছাত্রীর উপর বর্বরোচিত আক্রমনের প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে তাঁরা পথে নেমেছেন।  পুলিস দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে, আগামী দিনে থানা ঘেরাও করার হুঁশিয়ারি দিয়েছে ভারত জাকাত মাঝি পরগনা মহল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.