Cow Smuggling: গোরু পাচার রুখতে ময়দানে বিজেপি, ডানকুনিতে লরি থামিয়ে তল্লাশি

ডানকুনি শহর তৃণমূল যুব সভাপতি কবিরুল আলম বলেন বিজেপি পঞ্চায়েত ভোটের আগে ইুস্য খুঁজছে। ওরা গোরু, হিন্দু মুসলিম করে মানুষের মধ্যে বিভেদ তৈরি করে

Updated By: Nov 29, 2022, 01:30 PM IST
Cow Smuggling: গোরু পাচার রুখতে ময়দানে বিজেপি, ডানকুনিতে লরি থামিয়ে তল্লাশি

বিধান সরকার: গোরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন অনুব্রত মন্ডল। তার পর থেকেই গরু বোঝাই গাড়ির উপর নজরদারি শুরু হয়। তবে তা ছিল পুলিস প্রশাসনের। লুকিয়ে দুধ বা কয়লার গাড়িতে গরু নিয়ে যাওয়ার ঘটনাও দেখা গিয়েছে। এবার বিজেপি কর্মীদের দেখা গেল গোরু বোঝাই গাড়ি থামিয়ে তল্লাশি করতে।

আরও পড়ুন-প্রশ্নে 'প্রশ্নের' নিরাপত্তা! একগুচ্ছ কড়া সিদ্ধান্ত সাবধানী পর্ষদের

আরামবাগের দিক থেকে অহল্যাবাঈ রোড ধরে গরু নিয়ে উত্তর ২৪ পরগনা যায় অনেক গাড়ি। ডানকুনি হাউসিং মোড়ে ২ নম্বর জাতীয় সড়কের উপর সেই গাড়ি আটকে তাদের চালান পরীক্ষা করতে দেখা যায় বিজেপি কর্মীদের। বিজেপি ডানকুনি মন্ডল সভাপতি গুঞ্জন চক্রবর্তী বলেন,গাড়ি বোঝাই করে গোরু নিয়ে যাওয়া হচ্ছে। যে ভাবে নিয়ে যাওয়া হচ্ছে তা যন্ত্রণার। গাদাগাদি করে গরুগুলোকে তোলা হয় গাড়িতে। একটা গাড়িতে পঞ্চাশ ষাটটা গোরু নিয়ে যাওয়া হচ্ছে রাস্তা দিয়ে। চালান পরীক্ষা করে দেখেছি আমরা একটা গাড়িতে সাতটা গোরু আছে কিন্তু গাড়ির পরিসর খুব ছোটো।

বিজেপির এই ধরনের কাজকে নেই কাজ তো খই ভাজ বলে ক'টাক্ষ করেছেন ডানকুনি শহর তৃণমূল যুব সভাপতি কবিরুল আলম। তিনি বলেন বিজেপি পঞ্চায়েত ভোটের আগে ইুস্য খুঁজছে। ওরা গোরু, হিন্দু মুসলিম করে মানুষের মধ্যে বিভেদ তৈরি করে। গোরু কোথা থেকে আসছে কোথায় যাচ্ছে সেগুলো বৈধ কিনা তা দেখা পুলিস প্রশাসনের কাজ। জাতীয় সড়কে গাড়ি থামিয়ে চালান পরীক্ষা করার অধিকার বিজেপির নেই। তাই ডানকুনি থানায় এবিষয়ে অভিযোগ জানাব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)