Panchayat Election 2023: ছিঁড়ে দেওয়া হল মহিলাকর্মীর শাড়ি? দিনহাটায় মুখোমুখি তৃণমূল-বিজেপি...

Panchayat Election 2023: বিজেপির মহিলাপ্রার্থীদের শাড়ি ছিঁড়ে দেওয়া হয়, স্ক্রুটিনির কাগজপত্র কেড়ে নেওয়া হয় বলে দিনহাটার তৃণমূলকর্মীদের ব্যাপারে অভিযোগ জানাল স্থানীয় বিজেপি। নিশীথ প্রামাণিকের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়েছে বলেও অভিযোগ জানায় বিজেপি!

Updated By: Jun 17, 2023, 02:29 PM IST
Panchayat Election 2023: ছিঁড়ে দেওয়া হল মহিলাকর্মীর শাড়ি? দিনহাটায় মুখোমুখি তৃণমূল-বিজেপি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিনহাটার সাহেবগঞ্জে আবার উত্তেজনা। চলছিল মনোনয়নের স্ক্রুটিনির কাজ।  সেই সময়েই দুই যুযুধান দলের মধ্যে সংঘাত বাধে। সব মিলিয়ে এলাকা উত্তপ্ত। দিনহাটায় মুখোমুখি তৃণমূল-বিজেপি। কোচবিহারের দিনহাটায় সাহেবগঞ্জের বিডিও অফিসের সামেন দুই যুযুধান দলের মধ্যে তীব্র উত্তেজনা দেখা গেল।  বিজেপির মহিলাপ্রার্থীদের শাড়ি ছিঁড়ে দেওয়া হয়, স্ক্রুটিনির কাগজপত্র কেড়ে নেওয়া হয় বলে অভিযোগের তির তৃণমূলের দিকে।

আরও পড়ুন: Panchayat Election 2023: স্ত্রী বিজেপি প্রার্থী হওয়ায় আক্রান্ত স্বামী, বারুইপুরে চাঞ্চল্য

পঞ্চায়েত ভোটের আবহে দিনহাটায় অশান্তির আগুন। ঘটনাস্থলে আসেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। তিনি অভিযোগ জানিয়ে বলেন, তাঁদের এক মহিলা প্রার্থী যখন স্ক্রুটিনির কাজে বিডিও অফিসে যাচ্ছিলেন তখন তাঁকে নিগ্রহ করা হয়। তিনি আরও বলেন, বিডিয়ো অফিসে তাঁদের ঢুকতে দেওয়া হচ্ছে না। অথচ, তৃণমূলের দুষ্কৃতীরা ভিতরে। এটা কী করে সম্ভব? বিজেপি বলছে, পুলিস নিষ্ক্রিয়। তারা বিডিও অফিসে ঢুকতে পারছে না। 

জানা যায়, মনোনয়নের স্ক্রুটিনির সময়ে তৃণূল ও বিজেপি মধ্যে এই সংঘাত বাধে। অভিযোগ, বিজেপি কর্মীরা তৃণূলকর্মীদের হাতে মার খান। নিশীথ প্রামাণিকের উপস্থিতিতেই প্রহৃত ও আহত বিজেপি কর্মীরা জামা খুলে তাঁদের শরীরে আঘাতের চিহ্ন দেখান।  

আরও পড়ুন: Bengal Weather: অতিভারী বর্ষণে ভাসছে উত্তরবঙ্গ, ছিটেফোঁটা বৃষ্টিও কি আজ হবে কলকাতা-সহ জেলাগুলিতে?

এদিকে নিশীথের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়েছে বলে অভিযোগ জানায় বিজেপি। যদিও তৃণমূল বিষয়টি অস্বীকার করে। তবে বিষয়টি নিয়ে সুকান্ত মজুমদারকে প্রশ্ন করা হলে, তিনিও বলেন, নিশীথের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়েছে। তিনি ঘটনার তীব্র নিন্দা করেন এবং আক্রমণাত্মক ভঙ্গিতে উদয়ন গুহের সমালোচনা করেন। তিনি মাননীয় রাজ্যপালকে এটা জানাবেন বলেও সংবাদমাধ্য়মের সামনে বলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.