রাজ্যে ৫০,০০০ মাস্ক বিলি করল বিজেপির মহিলা মোর্চা, ঘরেই মাস্ক বানাচ্ছেন রাহুল সিনহা

দলের পক্ষ থেকে জানানো হয়েছে, এখনও পর্যন্ত জেলা ও মন্ডল স্তরে ৫০,০০০ মাস্ক বিল করেছে বিজেপি। ওইসব মাস্ক তৈরি করেছে বিজেপির মহিলা মোর্চা।

Reported By: অঞ্জন রায় | Updated By: Apr 13, 2020, 10:25 PM IST
রাজ্যে ৫০,০০০ মাস্ক বিলি করল বিজেপির মহিলা মোর্চা, ঘরেই মাস্ক বানাচ্ছেন রাহুল সিনহা

নিজস্ব সংবাদদাতা: গরিবদের খাদ্যসামগ্রী দেওয়া চলছিলই। পাশাপাশি মাস্ক দেওয়াও শুরু করেছিল রাজ্য বিজেপি। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, এখনও পর্যন্ত জেলা ও মন্ডল স্তরে ৫০,০০০ মাস্ক বিল করেছে বিজেপি। ওইসব মাস্ক তৈরি করেছে বিজেপির মহিলা মোর্চা।

দলের তরফে সাংসদ লকেট চট্টোপাধ্যায় জানিয়েছেন, করোনার বিরুদ্ধে দেশজোড়া লড়াইয়ে দলের সঙ্গে রয়েছে মহিলা সদস্যরাও। যখনই দেশ কোনও সমস্যার সম্মুখীন হয়েছে তখনই এগিয়ে এসেছেন মহিলারা। দলের মহিলা মোর্চার কর্মীরা করোনা মোকাবিলায় অসাধারণ কাজ করছে। সমাজের সব মহিলাদেরই অনুরোধ ঘরের কাজ করে যদি মাস্ক তৈরি করা যায় তাহলে এই বিপর্যয়ে তা বিরাট সহায়ক হবে।

আরও পড়ুন: মাস্ক ছাড়া এলে রেশন, বাজার, মুদিসদাই, ওষুধ, পেট্রল কিচ্ছু দেওয়া হবে না!

এদিকে, ঘরেই মাস্ক বানাচ্ছেন রাজ্য বিজেপি নেতা রাহুল সিনহা। রোজ ১০টি করে মাস্ক বানানোর পরিকল্পনা রয়েছে তাঁর। মাস্ক মূলত বানাচ্ছেন তাঁর স্ত্রী। রাহুল তাঁকে সাহায্য করছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদী ও বিজেপি সভাপতি জগত্ প্রসাদ নাড্ডার নির্দেশে ঘরেই মাস্ক বানানোর জন্য বসেছি। আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে মাস্ক তৈরি করব। দশটা করে মাস্ক তৈরি করব ও তা বিলি করব। মাস্ক তৈরির সময় হাইজিনের বিষয়ে বিশেষ নজর দেওয়া হয়েছে। তৈরির সরঞ্জামও দূষণমুক্ত করা হয়েছে।

.