জেলা তৃণমূল সভাপতি-সহ অন্যান্য পদাধিকারীদের এক সপ্তাহের মধ্যেই বদল করা হবে, সাফ জানালেন হুমায়ুন

হুমায়ুন কবিরের ওই মন্তব্য নিয়ে তৃণমূল জেলা সভাপতি আবু তাহের খান বলেন, এসব কথা বলে দলীয় শৃঙ্খলা ভাঙছেন হুমায়ুন

Updated By: Jun 28, 2021, 05:38 PM IST
জেলা তৃণমূল সভাপতি-সহ অন্যান্য পদাধিকারীদের এক সপ্তাহের মধ্যেই বদল করা হবে, সাফ জানালেন হুমায়ুন

নিজস্ব প্রতিবেদন: দলের নেতাদের একপ্রকার সতর্কই করে দিলেন মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবির। 

রবিবার ভরতপুর বিধানসভা এলাকায় এক বিধায়ক অফিসের উদ্বোধন করতে গিয়ে দলীয় কর্মী সমর্থদের উদ্দেশ্যে সাফ জানিয়ে দেন, জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি থেকে দলের অন্যান্য পদাধিকারীরা কেউ থাকবেন না। আগামী এক সপ্তাহের মধ্য সবাইকে বদলে দেওয়া হবে।

আরও পড়ুন-তীব্র শ্বাসকষ্ট নিয়ে SSKM-এ ভর্তি Kabir Suman

হুমায়ূন কবির বলেন, একুশ জুলাইয়ের(Shahid Divas) পর আনুষ্ঠানিকভাবে ভরতপুর ২ এর সাতটি অঞ্চলের ব্লক, যুব, মাদার, মহিলা-সহ অন্যান্য  সংগঠন নতুন করে সাজাব। একইভাবে মুর্শিদাবাদ সহ রাজ্যের সব জেলায় সাংগঠনিক রদবদল হবে। 

বারবার দল বদল করে বরাবরই খবরে থেকেছেন হুমায়ুন(Humayun Kabir)। পাশাপাশি, বহুবার বিতর্কিত মন্তব্য করে উঠে এসেছেন খবরের শিরোনামে। রবিবার তাঁর বক্তব্য ভাইরাল হতেই জেলা শুরু হয়েছে রাজনৈতিক তরজা। সোমবার রবহরমপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে খোদ তৃণমূল জেলা সভাপতির বিরুদ্ধেই তোপ দাগেন তৃণমূল বিধায়ক।

এদিন তিনি বলেন, ভরতপুর বিধানসভা এলাকায় ব্লক সভাপতিরা দল বিরোধী কার্যকলাপ করলেও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না জেলা নেতৃত্ব।

অন্যদিকে, হুমায়ুন কবিরের ওই মন্তব্য নিয়ে তৃণমূল জেলা সভাপতি আবু তাহের খান বলেন, এসব কথা বলে দলীয় শৃঙ্খলা ভাঙছেন হুমায়ুন।

আরও পড়ুন-ভ্যাকসিন-প্রশ্নে জোড়া জনস্বার্থ মামলা কলকাতা হাইকোর্টে

তাঁর বিরুদ্ধে ওঠা শৃঙ্খলাভঙ্গের অভিযোগ নিয়ে তৃণমূল বিধায়ক বলেন, আমরা তো মনে হয় না এটা কোনও শৃঙ্খলাভঙ্গের মধ্যে পড়ে। জেলা সভাপতি দ্বিচারিতা করছেন। মুর্শিদাবাদে তৃণমূলের খুব ভালো ফল হয়েছে। কুড়িটার মধ্যে  আঠারোটায় আমরা জিতেছি। এর ক্রেডিট আমারও না জেলা সভাপতিরও না। এই সাফল্য সম্পূর্ণ মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভরতপুরের এক ব্লক সভাপতি আমাকে বলেছিলেন, আপনাকে গো হারান হারিয়ে বাড়ি পাঠাব। আবু তাহের খান ওই ব্লক সভাপতির হয়ে দালালি করেন। আবু তাহেরের দয়ায় আমি বিধায়ক হইনি। ভোটের পর আবু তাহের খানকে চিঠি দিয়ে আমার বিধানসভার আজহারউদ্দিন ও নুর আলমকে সরানোর জন্য চিঠি দিয়েছি।  এনিয়ে কোনও ব্যবস্থাই নিচ্ছেন না আবু তাহের। তাহলে কে শৃঙ্খলাভঙ্গ করছে?

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.