Road Accident: ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন, জামালপুরে বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনেরই...

Road Accident: একটি মোটরবাইকে করে বাবা ও ছেলে মেমারি থেকে জামালপুরের দিকে যাচ্ছিল। সেই সময় বাসের সঙ্গে তাদের মোটরবাইকের সংঘর্ষ হয়। 

Updated By: Oct 4, 2024, 11:57 PM IST
Road Accident: ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন, জামালপুরে বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনেরই...
ফাইল ছবি

পার্থ চৌধুরী: ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন বাইকে করে। কিন্তু ঘরে ফেরা আর হল না। পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাবা ও ছেলে দুজনেরই। ঘটনাটি ঘটেছে জামালপুর থানার আঝাপুর এলাকায়।

আরও পড়ুন, Biriyani Scam: পেটের অসুখ নিয়ে ডাক্তারের চেম্বারে ভিড়ে সন্দেহ! যাহ, বাঙালির বিরিয়ানিতেই বিষ...

জানা গিয়েছে, মৃত দুজনের নাম ইসমাইল মণ্ডল(৪৬) ও আসরফ মণ্ডল(১৮)। মৃত দুজন মেমারির মোহনপুরের বাসিন্দা। পুলিস সূত্রে জানা গিয়েছে,একটি মোটরবাইকে করে বাবা ও ছেলে মেমারি থেকে জামালপুরের দিকে যাচ্ছিল। সেই সময় বাসের সঙ্গে তাদের মোটরবাইকের সংঘর্ষ হয়। ঘটনাস্থলে জামালপুর থানার পুলিস গিয়ে গুরুতর আহত অবস্থায় দুজনকেই উদ্ধার করে। তারপর জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করে। এই ঘটনার পর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এ ভাবে অকালে চলে যাওয়া মেনে নিতে পারছেন না বাড়ির লোকজন। পাড়া, প্রতিবেশীরাও শোকাহত। তাঁরাও কোনও ভাবে মানতে পারছেন না ইসমাইল, আসরফের চলে যাওয়া।

সংবাদমাধ্যমে, চোখ রাখলেই প্রতিদিন পথ দুর্ঘটনার খবর চোখে পড়ে। এত সতর্কভাবে গাড়ি চালানোর আহ্বান দেওয়ার পরেও নিয়মের তোয়াক্কা করেন না অনেকেই। প্রায়শই দুর্ঘটনায় দেখা যায়, বাইক চালক হেলমেট পড়েননি। কখনও কখনও দেখা যায় ফোনে কথা বলতে বলতেই বাইক চালাচ্ছিলেন। গাড়ির ক্ষেত্রেও একই অবস্থা লক্ষ্য করা যায়। কেউ হয়ত সিটবেল্ট পড়ছেন না। কেউ আবার ফোন দেখতে দেখতে গাড়ি চালাচ্ছেন। সব থেকে বড় বিষয় হল উচ্চ গতিতে গাড়ি চালিয়ে নিয়ে যান অনেকে। যেগুলি খুবই বিপজ্জনক। সরকার তাই 'সেফ ড্রাইভ, সেভ লাইফ' বার্তার মাধ্যমে সচেতনতা ছড়িয়ে দিচ্ছে। কিন্তু সেগুলো না মানার ফলে নিত্যদিন পথ দুর্ঘটনার খবর সামনে আসছে। সকলে সতর্ক ভাবে গাড়ি চালান। নিজে বাঁচুন, অন্যকে বাঁচান।  

আরও পড়ুন, Weather on Durga Puja: দুর্যোগের মুখে গোটা বাংলা! সমুদ্রে ধেয়ে আসছে ঝড়, ভারী বৃষ্টিতে ধসের সতর্কবার্তা দার্জিলিঙে...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.