ভোট পরবর্তী সন্ত্রাসে উত্তপ্ত গড়বেতা, রাতভর লড়াইয়ে তিরবিদ্ধ তৃণমূল কর্মী

লাঠি, বাঁশ দিয়ে তৃণমূল কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ।  একজন তৃণমূল সমর্থক গুরুতর আহত অবস্থায় ভর্তি গড়বেতা গ্রামীণ হাসপাতালে। 

Updated By: May 13, 2019, 07:26 AM IST
ভোট পরবর্তী সন্ত্রাসে উত্তপ্ত গড়বেতা, রাতভর লড়াইয়ে তিরবিদ্ধ তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন: ভোট পরবর্তী সন্ত্রাসে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের গড়বেতা। ভোটের দিন সকাল থেকেই বিজেপির ওপর তৃণমূলের হামলার অভিযোগ উঠতে থাকে। ভোট মিটতেই সন্ধ্যা থেকে শুরু হয় পাল্টা হামলার অভিযোগ। 

 

রবিবার, ভোটের সকাল থেকেই গড়বেতা তিন নম্বর ব্লকের বড়ডিহা গ্রামে চলে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। দুপুরে পোলিং এজেন্ট-সহ ২০জন বিজেপি কর্মী সমর্থক আহত হয় বলে খবর। রাতে পাল্টা বিজেপি কর্মীরা চড়াও হয় বলে অভিযোগ। 

পক্ষপাতদুষ্ট আচরণের অভিযোগ, বাঁকুড়ার জেলাশাসককে সরাল কমিশন
লাঠি, বাঁশ দিয়ে তৃণমূল কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ।  একজন তৃণমূল সমর্থক গুরুতর আহত অবস্থায় ভর্তি গড়বেতা গ্রামীণ হাসপাতালে। এলাকায় পুলিশ গেলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিসের ওপর চলে হামলা। ভাঙচুর করা হয় পুলিসের গাড়ি। আহত হন বেশ কয়েকজন পুলিশ কর্মী।

 এক তৃণমূল সমর্থক তিরবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ। কিন্তু তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। গ্রামের দুই প্রান্তে একদিকে জড়ো হয়ে রয়েছে বিজেপি সমর্থকরা, অন্যদিকে জড়ো হয়ে রয়েছে তৃণমূল সমর্থকরা। চরম উত্তেজনা রয়েছে এলাকায়। 

.