'মমতার জন্য' মিলল না দার্জিলিংয়ে অমিতের সভার অনুমতি

জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে, ওইদিন পাহাড়ে সভা করার জন্য আগেই আবেদন জানিয়েছে তৃণমূল।

Updated By: Apr 9, 2019, 12:43 PM IST
'মমতার জন্য' মিলল না দার্জিলিংয়ে অমিতের সভার অনুমতি

নিজস্ব প্রতিবেদন : অমিত শাহের সভা নিয়ে জট। প্রথম দফা ভোটের দিন দার্জিলিংয়ে বিজেপি সভাপতির  সভার অনুমতি দিল না জেলা প্রশাসন। সেক্ষেত্রে অনুমতি না মিললে পাহাড়েই বিকল্প সভাস্থলের কথা ভাবছে গেরুয়া শিবির।

উল্লেখ্য, প্রথম দফার ভোটের দিন, ১১ এপ্রিল, রাজ্যে জোড়া সভা করার কথা বিজেপি সভাপতির। প্রথম সভা দার্জিলিংয়ে। তারপর দ্বিতীয় সভা রায়গঞ্জে। এদিকে, সেই দিন আবার দার্জিলিংয়ে সভা করার কথা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আরও পড়ুন, রায়গঞ্জে মুখ্যমন্ত্রীর সভার মাঠে জল, হেলিকপ্টার নামা নিয়ে অনিশ্চয়তা

এখন মুখ্যমন্ত্রীর সভার প্রেক্ষিতেই দার্জিলিংয়ে অমিত শাহের সভার অনুমতি দিল না জেলা প্রশাসন। জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে, ওইদিন পাহাড়ে সভা করার জন্য আগেই আবেদন জানিয়েছে তৃণমূল। আর তাই তৃণমূলের তরফে করা আবেদনটি-ই মঞ্জুর করা হচ্ছে।

আরও পড়ুন, বিজেপি করার অপরাধে ৬ জনকে ভোজালির কোপ, উত্তপ্ত মহম্মদবাজার

প্রশাসনের তরফে এই সিদ্ধান্তের কথা জানার পরই বিকল্প সভাস্থলের কথা ভাবছে গেরুয়া শিবির। বিজেপি সূত্রে খবর, সেক্ষেত্রে অমিত শাহের সভাস্থল হিসেবে কালিম্পংকে চূড়ান্ত করা হতে পারে। প্রসঙ্গত, ১১ এপ্রিল প্রধানমন্ত্রী মোদীও আসতে পারেন রাজ্যে। বুনিয়াদপুরে সভা করতে পারেন তিনি। আর যদি ১১ এপ্রিল না আসেন,  তবে ১৮ এপ্রিলের দ্বিতীয় দফার ভোটের পর ২০ এপ্রিল রাজ্যে আসতে পারেন মোদী।

.