Howrah Death: জেল হেফাজতে যুবকের অস্বাভাবিক মৃত্যু, তোলপাড় পাঁচলার জয়নগর

Howrah Death:  সোমনাথের পরিবারের দাবি, জেল হেফাজতে মারধরের ফলেই সোমনাথ অসুস্থ হয়ে পড়ে। তারপরেই তাকে হাওড়া জেলা হাসপাতালে আনা হয়। সেখানেই তাঁর অস্বাভাবিক মৃত্যু হয়। মারধরের ফলেই মৃত্যু হয়েছে সোমনাথের।

Updated By: Sep 2, 2023, 02:33 PM IST
Howrah Death: জেল হেফাজতে যুবকের অস্বাভাবিক মৃত্যু, তোলপাড় পাঁচলার জয়নগর

দেবব্রত ঘোষ: জেল হেফাজতে এক অভিযুক্তের মৃত্যুকে কেন্দ্র করে তোলপাড়় পাঁচলা। এলাকার জয়নগরে এক যুবকের জেল হেফাজতে মৃত্যুকে কেন্দ্র করে পুলিসের বিরুদ্ধে বিক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষজন। জয়নগরে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখান তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিস এলে তাদের ঘিরেও প্রবল বিক্ষোভ দেখান স্থানীয়রা।

আরও পড়ুন-সূর্য মিশনে উড়ে গেল আদিত্য এল ১, জেনে নিন এর খুঁটিনাটি

পুরনো একটি মামলায় মঙ্গলবার রাতে জয়নগরের সর্দারপাড়ার বাসিন্দা সোমনাথ সর্দারকে(২৬) গ্রেফতার করে পাঁচলা থানার পুলিস। তার জেল হেফাজত হয়। শুক্রবার রাতে তারা জানতে পারেন মৃত্যু হয়েছে সোমনাথের। তার পরেই এলাকায় বিক্ষোভ শুরু করে স্থানীয় মানুষজন। বিশাল পুলিস বাহিনী এসে অবরোধ তুলতে গেলে বিক্ষোভ ফেটে পড়েন স্থানীয়রা। পুলিসের একটি গাড়ি ভাঙচুর করা হয়।

গতকাল রাতে পুলিসের উপস্থিতিতে হাওড়া জেলা হাসপাতালে এসে সোমনাথের দেহ সনাক্ত করেন পরিবারের লোকজন। সেখানেই তারা জানতে পারেন আর বেঁচে নেই সোমনাথ। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে পরিবারের দাবি, সোমনাথের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। আপাতত ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে সোমনাথের মৃতদেহ।

সোমনাথের পরিবারের দাবি, জেল হেফাজতে মারধরের ফলেই সোমনাথ অসুস্থ হয়ে পড়ে। তারপরেই তাকে হাওড়া জেলা হাসপাতালে আনা হয়। সেখানেই তাঁর অস্বাভাবিক মৃত্যু হয়। মারধরের ফলেই মৃত্যু হয়েছে সোমনাথের।

পুলিসের তরফে অবশ্য ওই অভিযোগ অস্বীকার করা হয়েছে। পুলিসের তরফে বলা হয়েছে, প্রাথমিক অনুমান অসুস্থতার কারণেই সোমনাথের মৃত্যু হয়েছে। ময়না তদন্তে যদি কোনও সন্দেহজনক কিছু পাওয়া যা তাহলে বিভাগীয় তদন্ত হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.