কাউকে পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়নি, জানাল তৃণমূল

গতকাল খবর ছড়ায়, সরকারি ভাবে কাউকে পর্যবেক্ষক করা না হলেও, কয়েকজন নেতাকে কয়েকটি জেলার মৌখিক দায়িত্ব দেওয়া হয়েছে।

Updated By: Jan 7, 2021, 01:18 PM IST
কাউকে পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়নি, জানাল তৃণমূল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নতুন করে কাউকে পর্যবেক্ষক করা হচ্ছে না। বৃহস্পতিবার টুইট করে এমনটাই জানাল তৃণমূল। বুধবারই সংবাদ মাধ্যমের একাংশে খবর প্রকাশিত হয়, দলের প্রথম সারির কয়েকজন নেতাকে কয়েকটি জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। আর সেই খবরের প্রেক্ষিতেই বৃহস্পতিবার তৃণমূলের তরফে টুইট করে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, 'এই খবর একেবারেই ভিত্তিহীন, দলের অন্দরে আদৌ এমন কোনও নিয়োগ হয়নি'।

প্রসঙ্গত, তৃণমূলে পর্যবেক্ষক পদ নিয়ে দীর্ঘদিন টানাপোড়েন চলার পর ওই পদটি তুলে দেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, সেই পদ তুলে দেওয়া নিয়ে ক্ষোভ ছিল শুভেন্দু অধিকারীর। পাশাপাশি শুভেন্দু অধিকারীর দল ত্যাগের পর দলের কোর কমিটির বৈঠক ডেকে মমতা জানিয়েছিলেন তিনিই সব জেলার পর্যবেক্ষক।

গতকাল খবর ছড়ায়, সরকারি ভাবে কাউকে পর্যবেক্ষক করা না হলেও, কয়েকজন নেতাকে কয়েকটি জেলার মৌখিক দায়িত্ব দেওয়া হয়েছে। নদিয়া ও জঙ্গলমহলের দায়িত্ব দেওয়া হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং কোচবিহারের দায়িত্বে সুব্রত বক্সী। হাওড়া, হুগলি, মালদা, মুর্শিদাবাদের দায়িত্ব দেওয়া হয়েছে ফিরহাদ হাকিমকে। 

দুই বর্ধমান, জলপাইগুড়ি, আলিপুরদুয়ারকে দেখাতে বলা হয়েছে অরূপ বিশ্বাসকে। বাঁকুড়া ও পুরুলিয়ার দায়িত্ব পেয়েছেন মলয় ঘটক। অনুব্রত মণ্ডল থাকছেন বীরভূমের দায়িত্বে। উত্তর ২৪ পরগনায় দেখাবেন জ্যোতিপ্রিয় মল্লিক। দক্ষিণ ২৪ পরগনা সামলাবেন শুভাশিস চক্রবর্তী। সম্ভবত দার্জিলিংয়ের দায়িত্ব পাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে এ খবর যে সত্যি নয় তা আজই টুইটে স্পষ্ট করেছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস।

.