গরুচুরিকে কেন্দ্র করে রণক্ষেত্র তুফানগঞ্জ, পুড়ল পুলিসের গাড়ি, আক্রান্ত সাংবাদিকরা

ঘটনা তুফানগঞ্জের ছাটরামপুর গ্রামের। স্থানীয়দের অভিযোগ, এলাকা থেকে একের পর এক গরু চুরি হলেও হেলদোল নেই পুলিসের। থানায় অভিযোগ করে কাজ হয়নি। 

Updated By: May 10, 2019, 01:58 PM IST
গরুচুরিকে কেন্দ্র করে রণক্ষেত্র তুফানগঞ্জ, পুড়ল পুলিসের গাড়ি, আক্রান্ত সাংবাদিকরা

নিজস্ব প্রতিবেদন: গরু পাচারকারীদের বিরুদ্ধে পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগে অগ্নিগর্ভ কোচবিহারের তুফানগঞ্জ। পুলিস - গ্রামবাসী সংঘর্ষে রক্তাক্ত ওসি সৌমাল্য আইচ। হামলা হয়েছে সাংবাদিকদের ওপরেও। কেড়ে নেওয়া হয় ক্যামেরা। ব্যাপক ভাঙচুরে করে আগুন দেওয়া হয় পুলিসের একাধিক গাড়িতে। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন হয়েছে বিশাল পুলিসবাহিনী। 

 

ঘটনা তুফানগঞ্জের ছাটরামপুর গ্রামের। স্থানীয়দের অভিযোগ, এলাকা থেকে একের পর এক গরু চুরি হলেও হেলদোল নেই পুলিসের। থানায় অভিযোগ করে কাজ হয়নি। শুক্রবার ফের গরু চুরি হলে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। পুলিস পৌঁছলে ক্ষোভ গিয়ে পড়ে তাদের ওপর। 

তৃণমূল বা মমতা নয়, বাংলার সর্বনাশ দেখছি, আগামী দিনে বিপদের মুখে পড়বে দেশ: মোদী

পুলিসের গাড়ি ভাঙচুর করেন গ্রামবাসীরা। এর পর একাধিক পুলিসের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। উন্মত্ত জনতার আক্রমণে রক্ষা পাননি তুফানগঞ্জের ওসি সৌমাল্য আইচ। সাংবাদিকরা সেই ছবি তুলতে গেলে তাদের মারধর করে ক্যামেরা ও মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। 

বেশ কিছুক্ষণ তাণ্ডবের পর এলাকায় পৌঁছয় পুলিসবাহিনী। পৌঁছয় মহিলা পুলিসের দল ও ব়্যাফ। শেষ কবর পাওয়া পর্যন্ত এলাকায় উত্তেজনা রয়েছে।   

.