close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

স্টুডিওয় রেকর্ডিংয়ে ব্যস্ত রানুদি, পুজোয় থিম সং-এ বাজবে তাঁর কন্ঠ

কাজেই অন্য এক দৃশ্যের সাক্ষী থাকতে চলেছে অর্জুনপুর। 

Pritam De | Updated: Aug 18, 2019, 04:09 PM IST
স্টুডিওয় রেকর্ডিংয়ে  ব্যস্ত রানুদি, পুজোয় থিম সং-এ বাজবে তাঁর কন্ঠ

নিজস্ব প্রতিবেদন: পরনে ছিন্নবস্ত্র আর নেই। এলোমেলো রুক্ষ চুল সুন্দর করে বাঁধা। শুষ্ক ত্বকেও বদল এসেছে। একটি ভিডিয়োই রাতারাতি সেলিব্রিটি বানিয়েছে পথের লতাকন্ঠীকে। অসংখ্য রেকর্ডিং-এর প্রস্তাব আসতে শুরু করেছে ইতিমধ্যেই। সবমিলিয়ে আমুল বদলে গিয়েছে রানাঘাটের রানুর জীবনযাপন।

সপ্তাহ দুই আগেও রানাঘাট স্টেশনে ঘুরে বেড়াতেন যে রানুদি, আজ সেই ব্যস্ত রেকর্ডিং স্টুডিওতে। পুরোদমে চলছে রেকর্ডিংয়ের কাজ। আর এমনই এক রেকর্ডিংয়ের সাক্ষী থাকল জি ২৪ ঘণ্টা। হাসি হাসি মুখে গান গেয়ে চললেন রানুদি। 

কীসের রেকর্ডিং ভাবছেন নিশ্চয়ই? তাহলে খোলসা করা যাক... এবার অর্জুনপুর আমরা সবাই-এর পুজো প্যান্ডেল গমগম করবে রানুদির কন্ঠে। তবে এ ক্ষেত্রে রয়েছে আরও একটি চমক, গানটি যিনি তৈরি করেছেন তিনিও কোনও নামজাদা শিল্পী নন, সাধারণের মধ্যেই খুঁজে পাওয়া এক প্রতিভা। 

আরও পড়ুন: ফেসবুকে ভাইরাল গান বদলে দিল রানাঘাটের ভবঘুরে রানুর জীবন

রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনে ফুটপাথে গিটার বাজিয়ে গান গেয়ে চা বিক্রি করেন নবীন বিজয়। এবার রানুদির সঙ্গে সঙ্গত দেবেন তিনি-ই। কাজেই এবার পুজোয় অন্য এক দৃশ্যের সাক্ষী থাকতে চলেছে অর্জুনপুর। তবে কিছুটা ভয়ও পাচ্ছেন শিল্পী রানু। যদিও এই ভয়, নতুন অভিজ্ঞতা নিয়ে নতুন জীবনে দিব্য মেতেছেন 'লতাকন্ঠী' রানুদি।