বিহারে বজ্রপাতে মৃত্যু পুরুলিয়ার ৪ জনের, নিহতদের পরিবারগুলিকে অর্থসাহায্য তুলে দিলেন শশী-রাজ

রবিবার ওই ৪ মৃতদেহ নিয়ে আসা হয় পারকিডি এলাকায়। মৃতদের মধ্যে এক মহিলা সন্তান সম্ভবা ছিলেন

Updated By: Jun 14, 2021, 07:25 PM IST
বিহারে বজ্রপাতে মৃত্যু পুরুলিয়ার ৪ জনের, নিহতদের পরিবারগুলিকে অর্থসাহায্য তুলে দিলেন শশী-রাজ

নিজস্ব প্রতিবেদন: ফুল বিক্রি করতে গিয়ে বিহারে মৃত্যু হয় পুরুলিয়ার ৪ জনের। তাদের পরিবারকে আর্থিক সাহায্য তুলে দিল রাজ্য সরকার। পুরুলিয়ার বলরামপুরের পারকিডি যায়াবর বস্তিতে গিয়ে ওইসব পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিলেন মন্ত্রী শশী পাঁজা ও বিধায়ক রাজ চক্রবর্তী।

আরও পড়ুন-দয়া করে দলে নিন, ইলামবাজারে TMC কার্যালয়ের সামনে ধর্নায় BJP কর্মী-সমর্থকরা  

বলরামপুর(Balarampur) থেকে বিহারে প্লাস্টিকের ফুল বিক্রি করতে যান যমুনা সিং(৪৫), কানাহাইয়া সিং (১৮),কৌশল দেবী( ৩৫),সরস্বতী দেবী (১০)। শুক্রবার পটনার ফতুয়া রেল স্টেশন এলাকায় বজ্রপাতে মৃত্যু হয় ওই ৪ জনের। বৃষ্টি শুরু হওয়ায় তারা আশ্রয় নিয়েছিলেন একটি গাছের নীচে। সেখানেই বজ্রপাত হয়।

রবিবার ওই ৪ মৃতদেহ নিয়ে আসা হয় পারকিডি এলাকায়। মৃতদের মধ্যে এক মহিলা সন্তান সম্ভবা ছিলেন এবং অন্য এক মহিলার ৩ সন্তান রয়েছে। এরা সবাই বানজারা সম্প্রদায়ের।

আরও পড়ুন- শিশির-সুনীলের সাংসদ পদ খারিজের দাবি, ফের স্পিকারকে ফোন Sudip Banerjee-র

সোমবার যমুনা সিংয়ের পরিবারের সদস্যদের হাতে ৩ লাখ টাকা নগদ ও বাকী দুটি পরিবারের হাতে ২ লক্ষ টাকা করে দেওয়া হয়। এছাড়াও ওই ঘটনায় আহত হন ২ জন। তাদের প্রত্যেকের হাতেও ২ লক্ষ টাকা দেওয়া হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.