প্রধান শিক্ষকের মারে ছাত্রের কান ফেটে রক্তারক্তি কাণ্ড

Updated By: Aug 3, 2017, 08:07 PM IST
প্রধান শিক্ষকের মারে ছাত্রের কান ফেটে রক্তারক্তি কাণ্ড

ওয়েব ডেস্ক : শিক্ষকের মারের চোটে হাসপাতালে ছাত্র। নদিয়ার রানাঘাটের ঘটনা। অ্যাপেনডিক্স অপারেশনের জন্য এক মাস স্কুলে যায়নি আক্রান্ত প্রদীপ মণ্ডল। অভিযোগ, পরীক্ষার হলে তাকে দেখে রেগে আগুন প্রধান শিক্ষক। টানতে-টানতে বাইরে নিয়ে বেধড়ক মার। ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিস।

রানাঘাটের প্রদীপ মণ্ডলের অপরাধ সে পরীক্ষা দিতে চেয়েছিল।  এক মাস স্কুল কামাইয়ের পর পরীক্ষা? কোন সাহসে এ কথা ভাবল সে?  ক্লাস থেকে কান ধরে বাইরে বাইরে টেনে নিয়ে ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগ। শেষে কান থেকে রক্ত পরতে শুরু করে প্রদীপের।

রানাঘাটের নাসরা হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র প্রদীপ। কিছুদিন আগে অ্যাপেনডিক্স অপারেশন হয় তার। এক মাস সেই কারণে স্কুলে যেতে পারেনি সে। বুধবার পরীক্ষা দিতে স্কুলে যায় প্রদীপ। অভিযোগ, তাকে দেখেই অগ্নিশর্মা হয়ে ওঠেন প্রধানশিক্ষক ভাস্কর বিশ্বাস। অভিযোগ, প্রদীপের অসুস্থতার কথা শুনতেই চাননি তিনি। শুরু হয় মার।

অভিযোগ, ঘটনা ধামাচাপা দিতে ডাক্তারখানায় নিয়ে গিয়ে কানে ব্যান্ডেজ করে, বাড়ি পাঠিয়ে দেওয়া হয় প্রদীপকে। বিকেলে সেই ব্যান্ডেজ খুলতেই শুরু হয় রক্তপাত। এরপরেই হাসপাতালে ভর্তি করা হয় প্রদীপকে। প্রদীপের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রধান শিক্ষক ভাস্কর বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, চোর সন্দেহে যুবককে গণ-পিটুনি; উত্তেজনা হুগলির কোন্নগরে

.