'দুঃসময়ে কেউ খোঁজ নেয়নি', তৃণমূলে প্রত্যাবর্তনের ব্যাখ্যা Subhranshu-র

'মা-কে সুস্থ করে ফেরানোই এখন প্রথম লক্ষ্য', বললেন মুকুলপুত্র।

Updated By: Jun 12, 2021, 01:04 PM IST
'দুঃসময়ে কেউ খোঁজ নেয়নি', তৃণমূলে প্রত্যাবর্তনের ব্যাখ্যা Subhranshu-র

নিজস্ব প্রতিবেদন: যাবতীয় জল্পনার অবসান। বাবার হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন শুভ্রাংশু রায়। 'ঘর ওয়াপসি'র পর নাম না করে মুকুলপুত্র বললেন, 'মা-কে সুস্থ করে ফেরানোই এখন প্রথম লক্ষ্য। দুঃসময়ে কেউ খোঁজ নেয়নি। অভিষেক বন্দ্যোপাধ্যায় দেখতে গিয়েছিলেন'। 

মুকুল রায়ের স্ত্রী করোনা আক্রান্ত। ভর্তি বাইপাসের ধারে একটি হাসপাতালে। দিন কয়েক আগে তাঁকে দেখতে হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। তখন অবশ্য হাসপাতালে ছিলেন না মুকুল রায়। তবে শুভ্রাংশুর সঙ্গে কথা হয় অভিষেকের। এমনকী, আইসিইউ-র কাছে গিয়ে মুকুলপত্নীকে দেখেও এসেছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ।

আরও পড়ুন: সাড়ে তিন বছর পর 'ঘর ওয়াপসি', কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়লেন Mukul Roy

গতকাল বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরলেন মুকুল রায় ও তাঁর ছেলে শুভ্রাংশু। 'ঘর ওয়াপসি'র উদ্যোগটা কে নিলেন? শুভ্রাংশুর জবাব, 'রোগীর অবস্থা সংকটজনক। এখানকার ডাক্তাররা যথেষ্ট চেষ্টা করছেন। চেন্নাই নিয়ে যাচ্ছি। কথাবার্তা চলছে। মা-কে নিয়ে ব্যস্ত আছি। দলবদল নিয়ে এখন কিছু বলব না'। কারও নাম নেননি, তবে স্পষ্টতই বললেন, 'মা-কে সুস্থ করে ফেরানোই এখন প্রথম লক্ষ্য। দুঃসময়ে কেউ খোঁজ নেননি। অভিষেক বন্দ্য়োপাধ্যায় দেখতে দিয়েছিলেন। কোনও কারণ ছিল না'। 

জানা গিয়েছে, মুকুল-জায়ার সঙ্গে ছোটবেলা থেকে সুসম্পর্ক অভিষেকের। তৃণমূল সাংসদকে যথেষ্ট স্নেহ করেন তিনি। রাজনীতির ঊর্ধ্বে উঠে ব্যক্তিগত সম্পর্কের খাতিরেই হাসপাতালে যান অভিষেক।   

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.