ছুটি চাওয়া নিয়ে তুলকালাম দুই শিক্ষকের, ফাটল নাক-মাথা

অভিযোগ অস্বীকার দুই শিক্ষকেরই। ঘটনার তদন্ত শুরু করেছে ধূপগুড়ি থানার পুলিশ।

Updated By: Mar 9, 2018, 01:33 PM IST
ছুটি চাওয়া নিয়ে তুলকালাম দুই শিক্ষকের, ফাটল নাক-মাথা

নিজস্ব প্রতিবেদন : ছুটি চাওয়া নিয়ে তুলকালাম কাণ্ড। সহকারী শিক্ষকের ঘুসিতে ফাটলো প্রধান শিক্ষকের নাক। আর প্রধান শিক্ষকের লাঠির আঘাতে ফাটল সহকারী শিক্ষকের মাথা। জলপাইগুড়ির ধূপগুড়ির বারোহেলিয়া প্রাইমারি স্কুলের এই ঘটনায় তাজ্জব স্কুল পড়ুয়া থেকে অভিভাবকবৃন্দ।

স্কুল সূত্রে জানা গেছে, সহকারী শিক্ষক অজয় চিসিন বিভিন্ন কারণ দেখিয়ে প্রায়শই স্কুল ছুটির নির্দিষ্ট সময়ের আগে চলে যান। বুধবার দুপুরেও তিনি প্রধান শিক্ষকের কাছে ছুটি চাইতে যান। কিন্তু ছুটি নামঞ্জুর করেন প্রধান শিক্ষক ফণীন্দ্র সরকার। আর তাতেই ক্ষেপে যান অজয় চিসিন।

আরও পড়ুন, সোমবার এসএসসি নবম ও দশম শ্রেণির শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলপ্রকাশ

প্রধান শিক্ষক ফণীন্দ্র সরকার ছুটি না দিতেই সোজা তাঁর নাকে ঘুষি মারেন অজয়। ঘুষিতে নাক ফেটে যায় প্রধান শিক্ষকের। অপ্রত্যাশিত আঘাতে প্রথমে কিছুটা হকচকিয়ে গেলেও পাল্টা আঘাত করেন ফণীন্দ্র সরকারও। লাঠি দিয়ে পাল্টা অজয় চিসিনের মাথায় বাড়ি মারেন তিনি। লাঠির আঘাতে মাথা ফেটে যায় অজয়ের।

যদিও ফণীন্দ্র সরকারের দাবি, তিনি অজয় চিসিনের মাথায় লাঠি দিয়ে আঘাত করেননি। তাঁর নাকে ঘুষি মারার পর নিজেকে বাঁচাতে তিনি ধাক্কা দিয়েছিলেন অজয়কে। সেই ধাক্কাতেই দরজায় পড়ে গিয়ে মাথা ফেটে যায় অজয় চিসিনের।

অন্যদিকে, সহকারী শিক্ষক অজয় চিসিনের অভিযোগ, প্রধান শিক্ষক রোজ তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। তিনি ছুটি চাইতে গেলে, তাঁকে চড় মারার হুমকি দেন ফণীন্দ্র সরকার।

আরও পড়ুন, বাদ বুদ্ধ, থেকে গেলেন গৌতম

বুধবার রাতে ধূপগুড়ি থানায় এই ঘটনায় অভিযোগ দায়ের করেন দুই শিক্ষক। ঘটনার তদন্ত শুরু করেছে ধূপগুড়ি থানার পুলিশ।

.