Municipal Election 2022: বহরমপুরে 'মুছল' দেওয়াল লিখন! অধীরের সামনে প্রতিবাদ TMC-র

নিজস্ব প্রতিবেদন: দলের প্রার্থীর সমর্থনে দেওয়াল লিখল কে মুছল? বহরমপুরে (Berhampore) অধীর চৌধুরীর (Adhir Chowdhuri) নেতৃত্বে মিছিল চলাকালীন প্রতিবাদে শামিল হলেন তৃণমূল (TMC) কর্মীরা। উঠল স্লোগানও।

দোরগোড়ায় পুরভোট (Municipal Election 2022)।  প্রচার চলছে জোরকদমে। বহরমপুর শহরের ১১ নম্বর ওয়ার্ডে এবার তৃণমূল (TMC) প্রার্থী অপর্ণা শর্মা, আর ৮ নম্বর ওয়ার্ডে ববিতা ভল্লার। দুই প্রার্থীর সমর্থনে এলাকায় দেওয়াল লিখেছেন দলের নেতা-কর্মীরা। রাজ্যের শাসকদলের অভিযোগ, রাতের অন্ধকারে সেই দেওয়াল লিখন মুছে দেওয়া হয়েছে। এমনকী, ফ্লেক্স ও পতাকা ছিঁড়ে ফেলে দেওয়া হয়েছে রাস্তা, এমনকী ড্রেনেও! খবর পেয়ে ঘটনাস্থলে যান তৃণমূলের স্থানীয় নেতারা ও পুলিস।

আরও পড়ুন: Municipal Election 2022: 'বাড়তি ভোটের জন্য কোনও চেষ্টা নয়', রাজপুর-সোনারপুর পুরভোটে কর্মীদের নির্দেশ তৃণমূলের

এদিন সকালে আবার কংগ্রেস প্রার্থীদের সমর্থনে মিছিল বেরোয় ৯ ও ১৬ নম্বর ওয়ার্ডে। মিছিলে নেতৃত্ব দেন বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী। ৮ নম্বর ওয়ার্ডে দলের কার্যালয়ে সামনে দিয়ে যখন মিছিল যাচ্ছিল, তখন প্রতিবাদে শামিল হন তৃণমূল কর্মীরা, স্লোগানও দেন। কেন? তাঁদের অভিযোগ,  পুরভোটের আগে সরকারি নিরাপত্তাকর্মীদের ব্য়বহার করে স্থানীয় বাসিন্দাদের ভয় দেখাচ্ছেন অধীর। যে এলাকায় যাচ্ছেন, সেই এলাকায় তৃণমূল কর্মীদের উপর হামলা চালাচ্ছেন কংগ্রেস কর্মীরা। 

আরও পড়ুন: BJP: 'ঝান্ডা ধরার লোক থাকবে না বিজেপিতে', দল ছাড়ার কথা ঘোষণা করলেন রাজ্য বিজেপির এই নেতা

চুপ করে থাকেননি বহরমপুরের কংগ্রেস সাংসদও। তাঁর পাল্টা দাবি, 'ভোটের আগে তৃণমূল কর্মীরা কার্যত ঘরবন্দি। বাইরে বেরোতে বা প্রচার করতে পারছে না।  কগ্রেস কর্মী কীভাবে তৃণমূল কর্মীদের হামলা করছে, সেটা মাথায় ঢুকছে না'। রাজ্যের বাকি পুরসভারগুলির সঙ্গে ২৭ ফেব্রুয়ারি ভোট হবে বহরমপুর পুরসভায়ও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
TMC workers stage protest in front of Adhir Chowdhuri at Berhampore
News Source: 
Home Title: 

বহরমপুরে 'মুছল' দেওয়াল লিখন! অধীরের সামনে প্রতিবাদ TMC-র 

 

Municipal Election 2022:  বহরমপুরে 'মুছল' দেওয়াল লিখন! অধীরের সামনে প্রতিবাদ TMC-র
Yes
Is Blog?: 
No
Section: