মোবাইল গেম নিয়ে বাড়িতে 'অশান্তি', আমবাগানে মিলল দুই বন্ধুর ঝুলন্ত দেহ

পড়াশোনায় যথেষ্ট মেধাবী ছিল তারা।

Updated By: May 7, 2021, 04:33 PM IST
মোবাইল গেম নিয়ে বাড়িতে 'অশান্তি', আমবাগানে মিলল দুই বন্ধুর ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: পড়াশোনায় মেধাবী ছিল দু'জনেই। তাহলে এমন পরিণতি কেন? ভোরে আমবাগান থেকে উদ্ধার হল জোড়া মৃতদেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য মালদহের মোথাবাড়ি এলাকায়। তদন্তে নেমেছে পুলিস।

উত্তরলক্ষীপুর গ্রামপঞ্চায়েতের কালাচাঁদ টোলা গ্রামে বাড়ি মনোজ মণ্ডলের। বাবা ক্ষুদ্র প্রান্তিক কৃষক, অন্যের জমিতে চাষাবাদ করেন। ভিন রাজ্য়ে পরিযায়ী শ্রমিকের কাজ করেন দুই দাদা। টিউশনির খরচ চালানোর জন্য মনোজকেও শ্রমিকের কাজ করতে হত মাঝেমধ্যে। তবে, পড়াশোনায় রীতিমতো মেধাবী ছিল সে। উচ্চমাধ্যমিকে প্রথম হয়েছিল কালিয়াচক- ১ নম্বর ব্লকে। আরও একজনের নাম চৈতন্য মণ্ডল। কালাচাঁদ টোলা গ্রামেই বাড়ি তার। স্থানীয় লক্ষ্মীপুর হাইস্কুলের একাদশ শ্রেণির ছাত্র ছিল চৈতন্য। 

আরও পড়ুন: মানুষের দুয়ারে যাবে Oxygen, স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে জোট বেঁধে পরিষেবা রাজ্যের

পরিবারের লোকেদের দাবি, মনোজ ও চৈতন্য় একে অপরের বন্ধু ছিল। কিন্তু উচ্চমাধ্যমিকে ভালো ফল করলেও, ইদানিং পড়াশোনায় মন তেমন ছিল না মনোজের। বন্ধুর সঙ্গে মোবাইল গেম নিয়ে মেতে থাকত সে। বকাঝকা করলেও, শুনত না কেউই। তাহলে কি সেকারণেই আত্মহত্যা? তদন্তে নেমেছে মোথাবাড়ি থানার পুলিস। আইসি মৃণাল মুখোপাধ্যায় জানিয়েছেন,  'যতক্ষণ পর্যন্ত না ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়া যাবে, ততক্ষণ মৃত্যুর কারণ জানা যাবে না। ‌তবে প্রাথমিক তদন্তে এটা দুই বন্ধুর আত্মহত্যা বলে মনে করা হচ্ছে।"