WB assembly election 2021: নাগরাকাটায় ভোটের মুখে তৃণমূলে যোগ স্থানীয় বিজেপি নেতার

তৃণমূল নেতৃত্ব দলীয় খাদা পরিয়ে প্রভুদানকে সম্বর্ধনা জানান।

Updated By: Apr 5, 2021, 02:07 PM IST
WB assembly election 2021: নাগরাকাটায় ভোটের মুখে তৃণমূলে যোগ স্থানীয় বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: ভোটের আর মাত্র ১২ দিন বাকি। তার আগেই বিজেপিতে ভাঙন। ঘটনাটি ঘটেছে মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকে। এই ব্লকের সুখানি বস্তির একটি বেসরকারি রিসর্টে আয়োজিত একটি সভায় বিজেপির এসটি মোর্চার জেলা সাধারণ সম্পাদক প্রভুদান লাকড়া যোগ দিলেন তৃণমূলে।

প্রভুদান এদিন লিখিত ভাবে তৃণমূলে (TMC) যোগ দেন। তৃণমূল নেতৃত্ব দলীয় খাদা পরিয়ে প্রভুদানকে সম্বর্ধনা জানান। তৃণমূলে যোগ দিয়ে প্রভুদান বলেন, তৃণমূলের উন্নয়ন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়েই আমি তৃণমূলে যোগদান করলাম। আগামি দিনে আমি তৃণমূলের হয়েই কাজ করব।

আরও পড়ুন: WB Assembly Election 2021: সিঙ্গুরে সংযুক্ত মোর্চার মহামিছিল, বিমান-প্রদীপের সঙ্গে হাঁটলেন শ্রীলেখা- রাহুলরাও

কেন হঠাৎ এভাবে ভোটের মুখে দলবদল?

জানা গিয়েছে, প্রভুদান এবার প্রার্থী হতে চেয়েছিলেন। দল তাঁকে প্রার্থী করেনি। তাই খানিকটা বিরক্ত হয়েই তিনি বিজেপি (BJP) ছাড়লেন বলে খবর।

এদিনের এই অনুষ্ঠানে ছিলেন তৃণমূলের জেলা পরিষদের মেন্টর তথা তৃণমূলের নাগরাকাটা (Nagrakata) বিধানসভা এলাকার নির্বাচনী কো-অর্ডিনেটর অমরনাথ ঝা, ২ নম্বর আংরাভাষা পঞ্চায়েত অঞ্চল সভাপতি রাজু ছেত্রি, ছিলেন শ্রমিক নেতা মনোজ কার্কিডুলি, মনসুর আলি, গণেশ ছেত্রি, হেমন্ত রায়, মহঃ ইয়াসিন প্রমুখ।

প্রভুদানের দলত্যাগ নিয়ে প্রশ্ন করা হলে নাগরাকাটা বিজেপি প্রার্থী পুনা ভেঙরা বলেন, উনি চলে যাওয়ায় দলের কোনও ক্ষতি হবে না। এলাকায় ওঁর সেরকম প্রভাবও নেই। উনি কী কারণে গিয়েছেন সেটা ওঁর ব্যক্তিগত ব্যাপার। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি মুর্শিদাবাদে, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে