ডাবগ্রাম ফুলবাড়িতে 'ভূমিপুত্র' প্রার্থীর দাবিতে পোস্টার; মুখ খুললেন Goutam Deb

জলপাইগুড়ি জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামী বলেন, গৌতম দেব এবার ওই এলাকায় জিততে পারবেন না

Updated By: Mar 3, 2021, 04:07 PM IST
ডাবগ্রাম ফুলবাড়িতে 'ভূমিপুত্র' প্রার্থীর দাবিতে পোস্টার; মুখ খুললেন Goutam Deb

নিজস্ব প্রতিবেদন: ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভার ১০ বছরের বিধায়কের বিরুদ্ধেই পোস্টার, এবার ভূমিপুত্রকে চাই এই কেন্দ্রে।  তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশই হল না, তার আগে এমন পোস্টার নিয়ে তোলপাড় জেলার রাজনৈতিক মহল।

ফুলবাড়িতে পোস্টারটি দেওয়া হয়েছে 'আমরা দিদির তৃণমূল কংগ্রেসের সৈনিক'-এর নামে। এনিয়ে দলীয় কোন্দলের প্রশ্ন উঠে যাওয়ার মুখ খুললেন ওই কেন্দ্রের বিধায়ক ও রাজ্যের মন্ত্রী গৌতম দেব(Goutam Deb)।

আরও পড়ুন-'আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়নি,' ডিভিশন বেঞ্চে মামলা দায়ের Anisur-এর

দলে গোষ্ঠীদ্বন্দ্বের কথা উড়িয়ে দিয়ে গৌতম দেব বলেন, ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের(TMC) প্রার্থী হিসেবে আমরা ভূমিপুত্র চাই বলে যে পোস্টার দেওয়া হয়েছে তা তৃণমূলের কেউ করেনি। কারণ তাদের ক্ষোভ থাকলে তারা এভাবে প্রকাশ্যে না এসে নেতৃত্বকে জানাতেন। ছদ্মবেশ নিয়ে এসব করে কোনও লাভ নেই। এসব আমি বেশ উপভোগ করছি।

কে বা কারা ওই পোস্টার দিয়েছে তা এখনও বোঝা যাচ্ছে না। তবে এনিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। ডাবগ্রাম ফুলবাড়ি(Dabgram Fhulbari) কেন্দ্রে বিজেপির আহ্বায়ক প্রসেনজিত পাল বলেন, এসব আমাদের দলের কাজ নয়। তৃণমূল কর্মীদের ক্ষোভের বহিঃপ্রকাশ। তবে ওই কেন্দ্রে ভূমিপুত্র বা যে কেউ দাঁড়াক না কেন বিজেপি ১ লাখেরও বেশি ভোটে জিতবে।

আরও পড়ুন- Modi-র ব্রিগেডের দিন শিলিগুড়িতে Mamata

ওই পোস্টার নিয়ে মুখ খুলেছেন জলপাইগুড়ি জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামী। তিনি বলেন, গৌতম দেব এবার ওই এলাকায় জিততে পারবেন না। গত লোকসভা নির্বাচনে ওই আসনে বিজেপি বিপুল ভোটে লিড পেয়েছে। গৌতমবাবু যেখানেই দাঁড়ান সেখানেই হারবেন।

.