রূপশ্রী প্রকল্পে নাম লেখাতে এসেছিলেন শিশু সন্তানকে সঙ্গে নিয়ে, ঠাঁই হল গারদে

আটক নেহা ক্যামেরার সামনে নিজের দোষ স্বীকারও করেছেন

Updated By: Jul 27, 2021, 06:18 PM IST
রূপশ্রী প্রকল্পে নাম লেখাতে এসেছিলেন শিশু সন্তানকে সঙ্গে নিয়ে, ঠাঁই হল গারদে

নিজস্ব প্রতিবেদন: রূপশ্রী প্রকল্পে নাম লেখাতে এসে গোয়ালপোখর ব্লক প্রশাসনের হাতে ধরা পড়লেন ১ সন্তানের জননী। মঙ্গলবার এনিয়ে তুমুল হল উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে। 

মঙ্গলবার নিজের কন্যা সন্তানকে সঙ্গে নিয়েই ব্লক অফিসে গিয়েছিলেন ওই মহিলা। তাতেই সন্দেহ হয় ব্লকের কর্মচারীদের। তারপর খোঁজ নিতেই সব সত্যি সামনে আসে। গোয়ালপোখর থানার পুলিসার হাতে তুলে দেওয়া হয় ওই মহিলাকে। মহিলার নাম নেহা পারভিন। বাড়ি গোয়ালপোখর এর দুলহাভিটা এলাকায়।

আরও পড়ুন- CAA নিয়ম প্রণয়নের জন্য সময় দরকার, আইন তৈরির দেড় বছর পর জানাল শাহের মন্ত্রক   

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বপ্নের প্রকল্প রূপশ্রী। যার মাধ্যমে বিবাহযোগ্য অবিবাহিত মেয়েদের বিয়ের সময় এককালীন নগদ ২৫ হাজার টাকা দেয় রাজ্য সরকার। ইতিমধ্যেই রাজ্যের অন্যান্য প্রান্তেও এই প্রকল্পে একাধিক দুর্নীতির অভিযোগ উঠেছে। অভিযোগ আসছিল গোয়ালপোখর ব্লক এলাকা থেকেও।   
এদিন নেহা পারভিন নামের ওই মহিলা ব্লকে ফরম জমা দেওয়ার সময় ব্লক প্রশাসনের পক্ষ থেকে পুলিসে খবর দেওয়া হয়। পুলিস ওই মহিলাকে আটক করেছে। আটক নেহা ক্যামেরার সামনে নিজের দোষ স্বীকারও করেছেন।

আরও পড়ুন-COVID-19 পজিটিভ Krunal Pandya! ভেস্তে গেল India vs Sri Lanka 2nd T20I

এই বিষয়ে ইসলামপুরের মহকুমাশাসক সপ্তর্ষি নাগ ফোনে জানান, সরকারি টাকায নয়ছয় করলে তাদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হয়। এক্ষেত্রেও ওই মহিলার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.