ফ্লিপকার্ট বিগ শপিং ডে সেলে স্মার্টফোনে দারুন ছাড় আর এক্সচেঞ্জ অফার!

শুরু হয়ে গিয়েছে ফ্লিপকার্টের বিগ শপিং ডে সেল। আজ তার দ্বিতীয় দিন। বিগ শপিং ডে সেলে ফ্লিপকার্ট দিচ্ছে বিভিন্ন জিনিসের উপর দারুন দারুন ডিসকাউন্ট অফার এবং এক্সচেঞ্জ অফারও। বুধবার দিনই শেষ হয়ে যাবে ফ্লিপকার্ট এই আকর্ষণীয় অফার। এমন দারুন সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ার আগে জেনে নিন কোন কোন জিনিসের কত ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।

Updated By: Dec 19, 2016, 01:57 PM IST
ফ্লিপকার্ট বিগ শপিং ডে সেলে স্মার্টফোনে দারুন ছাড় আর এক্সচেঞ্জ অফার!

ওয়েব ডেস্ক: শুরু হয়ে গিয়েছে ফ্লিপকার্টের বিগ শপিং ডে সেল। আজ তার দ্বিতীয় দিন। বিগ শপিং ডে সেলে ফ্লিপকার্ট দিচ্ছে বিভিন্ন জিনিসের উপর দারুন দারুন ডিসকাউন্ট অফার এবং এক্সচেঞ্জ অফারও। বুধবার দিনই শেষ হয়ে যাবে ফ্লিপকার্ট এই আকর্ষণীয় অফার। এমন দারুন সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ার আগে জেনে নিন কোন কোন জিনিসের কত ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।

আরও পড়ুন আজ স্যালুট যুবরাজকে নয়, তাঁর বাবা যোগরাজকে

ফ্লিপকার্টের বিগ শপং ডে সেলে মোবাইল, ট্যাবলেট, ইলেকট্রনিক্স জিনিসপত্র, ফ্যাশন, বাড়ির জিনিসপত্র এমনকী আসবাবপত্রও দারুন ডিসকাউন্ট অফারে পাওয়া যাচ্ছে। অফারে স্মার্টফোনের মধ্যে গুগল পিক্সেল, আইফোন ৭, আইফোন ৬, আইফোন 5S, স্যামসঙ গ্যালাক্সি On8 এবং আরও অনেক স্মার্টফোন রয়েছে। OnePlus 3 স্মার্টফোনটি অফারে পাওয়া যাচ্ছে মাত্র ১৮ হাজার ৯৯৯ টাকায়। গুগল পিক্সেল এবং গুগল পিক্সেল XL এক্সচেঞ্জ অফারে পাওয়া যাচ্ছে। যেখানে আপনি পেয়ে যাবেন ২৫ শতাংশ ছাড়ে। দামের উপর ৮ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস।

আরও পড়ুন #ফ্ল্যাশব্যাক ২০১৬: এই বছর সবথেকে বেশি চলেছে যে পাঁচ টেকনোলজির খবর

আরও পড়ুন #ফ্ল্যাশব্যাক ২০১৬: বছরের সেরা পাঁচ টেকনোলজি খবর

আকর্ষণীয় ছাড় এবং এক্সচেঞ্জ অফারে পাওয়া যাচ্ছে ল্যাপটপও। এছাড়া, পেন ড্রাইভ, পাওয়ার ব্যাঙ্ক, টিভি, স্মার্টওয়াচ, ফিটনেস ব্যান্ড, সব কিছুর সম্পর্কে বিশদে জানতে ফ্লিপকার্টের অফিসিয়াল ওয়েবসাইটে চোখ রাখুন।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে ফ্লিপকার্টের বিগ শপিং ডে সেলে কেনাকাটা করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পেয়ে যাবেন।

আরও পড়ুন #ফ্ল্যাশব্যাক ২০১৬: বছরের সেরা ৫টি স্মার্টফোন

.