৩০জিবি 4G ডেটা একেবারে বিনামূল্যে দিচ্ছে এয়ারটেল!

ডেটা যুদ্ধে রিলায়েন্স জিও ঝড় চলছে। সবাইকে টক্কর দিয়ে কম খরচে অফুরন্ত ডেটা দিচ্ছে তারা। আর তাদের সঙ্গে যুদ্ধে পাল্লা দিতে আসরে অন্য সমস্ত সার্ভিস প্রোভাইডর –রা। রোজ নতুন নতুন ফ্রি অফারের পরিষেবা নিয়ে এসে গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারে আরও সুবিধা দিচ্ছে জিও। এবার সেই প্রতিযোগিতায় পাল্লা দিতে নতুন অফার নিয়ে এসেছে এয়ারটেল ।

Updated By: Apr 15, 2017, 04:08 PM IST
৩০জিবি 4G ডেটা একেবারে বিনামূল্যে দিচ্ছে এয়ারটেল!

ওয়েব ডেস্ক: ডেটা যুদ্ধে রিলায়েন্স জিও ঝড় চলছে। সবাইকে টক্কর দিয়ে কম খরচে অফুরন্ত ডেটা দিচ্ছে তারা। আর তাদের সঙ্গে যুদ্ধে পাল্লা দিতে আসরে অন্য সমস্ত সার্ভিস প্রোভাইডর –রা। রোজ নতুন নতুন ফ্রি অফারের পরিষেবা নিয়ে এসে গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারে আরও সুবিধা দিচ্ছে জিও। এবার সেই প্রতিযোগিতায় পাল্লা দিতে নতুন অফার নিয়ে এসেছে এয়ারটেল ।

আরও পড়ুন আপনার নম্বর বন্ধ করে দিতে পারে জিও! জানুন কী করবেন

পোস্টপেড ব্যবহারকারীদের জন্য আগেই এয়ারটেল নতুন অফার এনেছিল। double your holiday surprise offer –এ এয়ারটেলের পোস্টপেড ব্যবহারকারীরা ৩০ জিবি ফ্রি ডেটা ৩ মাসের জন্য ব্যবহার করার সুবিধা পাচ্ছিলেন। আগে এয়ারটেলের পক্ষ থেকে এই অফার ১৩ এপ্রিল পর্যন্ত বৈধ ছিল। কিন্তু এখন সেই অফারের বৈধতা বাড়িয়ে ৩০ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। এই অফার My Airtel app –এ গ্রাহকেরা পাবেন।

নববর্ষ স্পেশাল রেসিপি: ‘মিষ্টি দই’

.