ফের ধামাকা Jio-র! বিনামূল্যে Disney, Hotstar VIP-এর এক বছরের সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা!

কারা, কী ভাবে এই সুবিধা পাবেন? জেনে নিন...

Edited By: সুদীপ দে | Updated By: Jun 7, 2020, 06:44 PM IST
ফের ধামাকা Jio-র! বিনামূল্যে Disney, Hotstar VIP-এর এক বছরের সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা!

নিজস্ব প্রতিবেদন: ঘরবন্দি গ্রাহকদের প্রয়োজনের কথা মাথায় রেখে একাধিক প্রিপেড প্ল্যানে অতিরিক্ত ডেটা আগেই দেওয়া শুরু করেছিল Reliance Jio। এ বার গ্রাহকদের বিনোদনের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হল দেশের অন্যতম টেলিকম সংস্থা। এ বার সম্পূর্ণ বিনামূল্যে Disney ও Hotstar VIP-এর এক বছরের সাবস্ক্রিপশন পাবেন Jio গ্রাহকরা। সংস্থা জানিয়েছে, এই বিনামূল্য সাবস্ক্রিপশনের সুবিধা পেতে একই ভাউচারের মাসিক বা বার্ষিক প্যাকের ডেটা অ্যাড ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ৪০১ টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য ৯০ জিবি ডেটা আর আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে সঙ্গে বিনামূল্যে Disney, Hotstar VIP-এর সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন। এমনিতে Disney ও Hotstar VIP এক বছরের সাবস্ক্রিপশনের দাম ৩৯৯ টাকা।

২৫৯৯ টাকার বার্ষিক প্ল্যানেও গ্রাহকরা ৩৬৫ দিনের ভ্যালিডিটিতে ৭৪০ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে সঙ্গে বিনামূল্যে এক বছরের জন্য Disney, Hotstar VIP-এর সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন।

আরও পড়ুন: ইউজারের ব্যক্তিগত তথ্যে বেআইনি নজরদারির অভিযোগ! ৫০০ কোটি ডলারের মামলা Google-এর বিরুদ্ধে

উল্লেখিত দু’টি রিচার্জ ছাড়াও ৬১২ টাকা ও ১২০৮ টাকার Jio ডেটা ভাউচার অ্যাড অন-এর কম্বো প্যাক ব্যবহার করে ২৪০ দিনের ভ্যালিডিটিতে ২৪০ জিবি ডেটা এবং Disney, Hotstar VIP-এর সাবস্ক্রিপশনের সুবিধা বিনামূল্যে পাবেন।

.