অবিশ্বাস্য দামে আজ থেকে বিক্রি শুরু হচ্ছে চারটি রিয়ার ক্যামেরা, ৪ জিবি RAM-সহ Realme 5i!

Realme.com থেকে এই ফোন কিনলে ১,০০০ টাকা MobiKwik SuperCash পাওয়া যাবে। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে Realme.com থেকে এই ফোন কিনলে অতিরিক্ত ৫০০ টাকার ছাড় পাওয়া যাবে।

Edited By: সুদীপ দে | Updated By: Jan 15, 2020, 09:47 AM IST
অবিশ্বাস্য দামে আজ থেকে বিক্রি শুরু হচ্ছে চারটি রিয়ার ক্যামেরা, ৪ জিবি RAM-সহ Realme 5i!

নিজস্ব প্রতিবেদন: ৬ জানুয়ারি ভিয়েতনামে লঞ্চ হয়েছে Realme 5i। ৯ জানুয়ারি এই ফোন লঞ্চ হয়েছে ভারতে। ১৫ জানুয়ারি, বুধবার দুপুর ১২টায় Flipkart আর Realme.com থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। Realme.com থেকে এই ফোন কিনলে ১,০০০ টাকা MobiKwik SuperCash পাওয়া যাবে। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে Realme.com থেকে এই ফোন কিনলে অতিরিক্ত ৫০০ টাকার ছাড় পাওয়া যাবে।

এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। এই ফোনে থাকছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। Realme 5i-এ থাকছে Snadragon 665 চিপসেট, ৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৫,০০০ mAh ব্যাটারি। আসুন জেনে নেওয়া যাক Realme 5i-এর স্পেসিফিকেশন আর দাম...

Realme 5i-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৫২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। থাকছে ডিউ-ড্রপ নচ।

২) ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোনটি।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snadragon 665 চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ। ১২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর সঙ্গেই রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: শুরু হচ্ছে Amazon-এর সেল! ৪০ শতাংশ সস্তা হবে একাধিক ব্র্যান্ডের স্মার্টফোন

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) এই ফোনের দাম শুরু হচ্ছে ৮,৯৯৯ টাকা থেকে।

.