টানা ১৫ দিনের ব্যাটারি ব্যাকআপ-সহ লঞ্চ হল Samsung Galaxy Fit 2 ফিটনেস ট্র্যাকার!

সংস্থার দাবি, এটি একবার সম্পূর্ণ চার্জ দিয়ে নিলে টানা ১৫ দিনের ব্যাটারি ব্যাকআপ পাওয়া যেতে পারে।

Edited By: সুদীপ দে | Updated By: Oct 18, 2020, 03:54 PM IST
টানা ১৫ দিনের ব্যাটারি ব্যাকআপ-সহ লঞ্চ হল Samsung Galaxy Fit 2 ফিটনেস ট্র্যাকার!

নিজস্ব প্রতিবেদন: Samsung নিয়ে এসেছে তাদের নতুন ফিটনেস ট্র্যাকার Galaxy Fit 2। এটিতে রয়েছে একটি AMOLED ডিসপ্লে এবং ১৫ দিনের লম্বা ব্যাটারি ব্যাকআপ। গত মাসেই Samsung তার 'লাইফ আনস্টপেবল' ভার্চুয়াল ইভেন্ট চলাকালীন Galaxy Fit 2-এর কথা ঘোষণা করেছিল।

Galaxy Fit 2 এর দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। গ্রাহকরা আজ থেকে সংস্থার অনলাইন স্টোর, অফলাইন স্টোর এবং অ্যামাজন ইন্ডিয়া থেকে এটি কিনতে পারবেন। এই ফিটনেস ট্র্যাকারটি দুটি রঙের বিকল্পে পাওয়া যাবে - কালো এবং স্কারলেট।

এটিতে থ্রিডি কার্ভড গ্লাস-সহ একটি ১.১-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেটির উজ্জ্বলতা ৪৫০ নিট। Galaxy Fit 2-এর ওজন মাত্র ২১ গ্রাম এবং এটিতে অ্যান্টি সোয়েট স্ট্র্যাপ রয়েছে। Galaxy Fit 2-এর ওয়েক প্রদর্শন এবং নেভিগেশনের জন্য সিঙ্গল টাচ রয়েছে।

Galaxy Fit 2-এর পাঁচটি স্বয়ংক্রিয় ওয়ার্কআউট এবং Samsung Health লাইব্রেরিতে ৯০টি ওয়ার্কআউট রয়েছে। এ ছাড়াও স্লিপ ট্র্যাকিং এবং স্ট্রেস ট্র্যাকিংয়ের মতো বৈশিষ্ট্যও এতে রয়েছে। Galaxy Fit 2-এর ৫ মিটার পর্যন্ত জল প্রতিরোধ ক্ষমতা রয়েছে এবং সাঁতারের সময় দুর্ঘটনাজনিত ক্ষতি এড়াতে একটি ওয়াটার লক মোডও রয়েছে।

এই ফিটনেস ব্যান্ড নোটিফিকেশনের জন্য একটি বিশেষ সেটিংস অ্যাক্টিভ করে নিতে হবে। এটিতে মিউজিক কন্ট্রোলারও রয়েছে। Galaxy Fit 2-এর ব্যাটারি ১৫৯ mAh-এর। সংস্থার দাবি, এটি একবার সম্পূর্ণ চার্জ দিয়ে নিলে টানা ১৫ দিনের ব্যাটারি ব্যাকআপ পাওয়া যেতে পারে।