২৫ সেপ্টেম্বরের মধ্যে সব ডেটা মুছে ফেলতে হবে হোয়াটসঅ্যাপকে!

আইনি যুদ্ধে সুবিধাজনক পরিস্থিতিতে হোয়াটসঅ্যাপ। দিল্লি আদালতে এখন দুপক্ষই রয়েছে 'উইন-উইন' পরিস্থিতিতে। একদিকে দিল্লি আদালত সম্মতি দিয়েছে ফেসবুকে হোয়াসঅ্যাপের ডেটা শেয়ারিংয়ের ব্যাপারে। তবে সেইসঙ্গে নির্দেশ দেওয়া হয়েছে, যারা ইতিমধ্যেই তাদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছে, তাদের তথ্য যেন কোনওভাবেই শেয়ার করা না হয়। এবং সেইসব ইউজারদের সব তথ্য হোয়াটসঅ্যাপকে মুছে ফেলতে হবে ২৫ সেপ্টেম্বরের মধ্যে।

Updated By: Sep 24, 2016, 11:45 AM IST
২৫ সেপ্টেম্বরের মধ্যে সব ডেটা মুছে ফেলতে হবে হোয়াটসঅ্যাপকে!

ওয়েব ডেস্ক : আইনি যুদ্ধে সুবিধাজনক পরিস্থিতিতে হোয়াটসঅ্যাপ। দিল্লি আদালতে এখন দুপক্ষই রয়েছে 'উইন-উইন' পরিস্থিতিতে। একদিকে দিল্লি আদালত সম্মতি দিয়েছে ফেসবুকে হোয়াসঅ্যাপের ডেটা শেয়ারিংয়ের ব্যাপারে। তবে সেইসঙ্গে নির্দেশ দেওয়া হয়েছে, যারা ইতিমধ্যেই তাদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছে, তাদের তথ্য যেন কোনওভাবেই শেয়ার করা না হয়। এবং সেইসব ইউজারদের সব তথ্য হোয়াটসঅ্যাপকে মুছে ফেলতে হবে ২৫ সেপ্টেম্বরের মধ্যে।

আর যারা হোয়াটসঅ্যাপ ব্যবহার করবেন, তাদের ক্ষেত্রেও নতুন পলিসিতে যাতে কোনওভাবে গোপনীয়তা লঙ্ঘন না হয়, সেদিকে নজর রাখতে বলা হয়েছে। গোটা পরিস্থিতির উপর নজর রাখতে বলা হয়েছে ট্রাইকে।

আরও পড়ুন, জিওর থেকেও সস্তা!! এয়ারটেলের ৯০ দিনের দুর্দান্ত ডেটাপ্যাক

.