সেপ্টেম্বরেই ফের চালু হতে চলেছে অন্ডাল বিমানবন্দর

সেপ্টেম্বরেই ফের চালু হতে চলেছে অন্ডাল বিমানবন্দর। দুর্গাপুর থেকে কলকাতা, দিল্লি ও মুম্বইয়ে কম আসনের বিমান চালাতে চায় আঞ্চলিক উড়ান সংস্থা। কী হবে অণ্ডালের ভবিষ্যত্‍? এয়ার ইন্ডিয়া হাত গুটিয়ে নেওয়ায় শুরু হয় এই জল্পনা। সেই সংশয়ের মেঘের ফাঁক দিয়ে আপাতত উঁকি দিচ্ছে আশার আলো।

Updated By: Jun 19, 2016, 07:01 PM IST

ওয়েব ডেস্ক: সেপ্টেম্বরেই ফের চালু হতে চলেছে অন্ডাল বিমানবন্দর। দুর্গাপুর থেকে কলকাতা, দিল্লি ও মুম্বইয়ে কম আসনের বিমান চালাতে চায় আঞ্চলিক উড়ান সংস্থা। কী হবে অণ্ডালের ভবিষ্যত্‍? এয়ার ইন্ডিয়া হাত গুটিয়ে নেওয়ায় শুরু হয় এই জল্পনা। সেই সংশয়ের মেঘের ফাঁক দিয়ে আপাতত উঁকি দিচ্ছে আশার আলো।

অন্ডাল থেকে কলকাতা, দিল্লি ও মুম্বইয়ে বিমান চালাতে চায় 'জুম এয়ার'। কলকাতা রুটে দিনে দুটি করে বিমান চালাতে চায় তারা। বড় নয়, যাত্রী চাহিদা মাথায় রেখে ৫০ আসনের ছোট বিমান চালানোর ভাবনা।

বিমানে যাত্রীদের রিফ্রেশমেন্টের ব্যবস্থাও থাকবে। কোনওরকম ভর্তুকি ছাড়াই পরিষেবা দিতে তৈরি জুম এয়ার। যাত্রী সংখ্যা নিয়ে জুম এয়ারকে আশ্বস্ত করেছে BAPL ।

পরিষেবা শুরু করা নিয়ে BAPL-এর সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত। অপেক্ষা DGCA-র সবুজ সঙ্কেতের। অন্যদিকে, অন্ডাল নিয়ে আগ্রহ প্রকাশ করেছে বেসরকারি  বিমান সংস্থা গো-এয়ারও।

.