সুজিত দত্ত মেমোরিয়াল ট্রাস্টের লাগোয়া জমির কাঁচা ড্রেনে ছুঁড়ে ফেলা হত মৃত শিশুদের

শিশুপাচার চক্রের তদন্তে এবার উঠে এল ভয়ঙ্কর তথ্য। সুজিত দত্ত মেমোরিয়াল ট্রাস্ট থেকে উদ্ধার করা হয় কয়েকটি শিশুকে। পাচার করার জন্যই সেখানে তাদের জড় করা হয়েছিল বলে ধারণা তদন্তকারীদের। সেখানেই আজ সকালে উঠে এল এক ভয়ঙ্কর চিত্র।

Updated By: Nov 26, 2016, 10:39 AM IST
সুজিত দত্ত মেমোরিয়াল ট্রাস্টের লাগোয়া জমির কাঁচা ড্রেনে ছুঁড়ে ফেলা হত মৃত শিশুদের

ওয়েব ডেস্ক : শিশুপাচার চক্রের তদন্তে এবার উঠে এল ভয়ঙ্কর তথ্য। সুজিত দত্ত মেমোরিয়াল ট্রাস্ট থেকে উদ্ধার করা হয় কয়েকটি শিশুকে। পাচার করার জন্যই সেখানে তাদের জড় করা হয়েছিল বলে ধারণা তদন্তকারীদের। সেখানেই আজ সকালে উঠে এল এক ভয়ঙ্কর চিত্র।

ট্রাস্ট ও লাগোয়া জমিতে এখানে-ওখানে গজিয়ে উঠেছে কাঁচা ড্রেন। তবু সন্দেহ হয়নি কারোর। অবহেলায়, অযত্নে মৃত শিশুদের ছুঁড়ে ফেলে দেওয়া হত এই ড্রেনগুলিতেই। গতকাল এমনই দুই শিশুর কঙ্কাল উদ্ধার করে CID। গোটা চত্বর কার্যত হয়ে উঠেছিল ডাম্পিং গ্রাউন্ড।

অন্যদিকে, পূর্বাশা মানসিক স্বাস্থ্যকেন্দ্র থেকে উদ্ধার হওয়া ১০ টি শিশুই অপুষ্টিতে ভুগছে। তাঁদের বৃদ্ধিও ঠিকমতো হয়নি। প্রত্যেকটি শিশুরই চর্মরোগ রয়েছে। রয়েছে সংক্রমণও। জোকা হাসপাতাল সূত্রে এই খবর মিলেছে। গতকাল এই হাসপাতালেই ১০টি শিশুকে স্থানান্তরিত করা হয়। আরও পড়ুন, নাকের ডগায় পঞ্চায়েত,  সুজিত দত্ত মেমোরিয়াল ট্রাস্টে চলছিল শিশু পাচার

.