ডানলপ নিয়ে জট কাটল না

মহাকরণে দুই মন্ত্রীর সঙ্গে বৈঠকের পরও ডানলপ নিয়ে জট কাটল না। বরং সমস্যা সমাধানের দায় পরস্পরের উপরে চাপাল দুপক্ষ। ডানলপের পুনর্গঠনে সরকারের কাছে ওয়ার্কিং ক্যাপিটাল চায় ডানলপ কর্তৃপক্ষ। কিন্তু শিল্পমন্ত্রীর প্রশ্ন, সরকার কেন ওয়ার্কিং ক্যাপিটাল দেবে। উপরন্তু ডানলপের জমিতে কারখানাই গড়তে হবে বলে বৈঠকের পর জানিয়ে দিয়েছেন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

Updated By: Oct 10, 2011, 04:29 PM IST

মহাকরণে দুই মন্ত্রীর সঙ্গে বৈঠকের পরও ডানলপ নিয়ে জট কাটল না। বরং সমস্যা সমাধানের দায় পরস্পরের উপরে চাপাল দুপক্ষ। ডানলপের পুনর্গঠনে সরকারের কাছে ওয়ার্কিং ক্যাপিটাল চায় ডানলপ কর্তৃপক্ষ। কিন্তু শিল্পমন্ত্রীর প্রশ্ন, সরকার কেন ওয়ার্কিং ক্যাপিটাল দেবে। উপরন্তু ডানলপের জমিতে কারখানাই গড়তে হবে বলে বৈঠকের পর জানিয়ে দিয়েছেন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেইসঙ্গে তাঁর হুঁশিয়ারি, কাল-পরশুর মধ্যে কারখানা খোলার ব্যাপারে ডানলপ কর্তৃপক্ষ ব্যবস্থা না নিলে সরকার পদক্ষেপ নেবে। ডানলপ নিয়ে জট খুলতে  আজ শিল্পমন্ত্রী ও শ্রমমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন ডানলপের ডিরেক্টর সহ চার সদস্যের প্রতিনিধি দল।
বৈঠকে ডানলপের পুনরুজ্জীবনে সুনির্দিষ্ট প্রস্তাব দেন ডানলপ কর্তৃপক্ষ। একইসঙ্গে কারখানা চত্বরে আইনশৃঙ্খলা নিয়ে সমস্যার কথাও সরকারের কাছে তুলে ধরেন  ডানলপ কর্তৃপক্ষ।

.