শৈশবের বেড়ে ওঠা যে খেলার মাঠ, তাকে প্রোমোটিংয়ের হাত থেকে বাঁচাতে তৈরি হল 'ময়দান বাঁচাও কমিটি'

প্রোমোটিংয়ের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন এলাকার বাসিন্দারা। হাওড়া শিবপুরের প্রায় একশো বছরের পুরনো একটি খেলার মাঠে থাবা বসিয়েছে প্রোমোটার। রবিবার মাঠ খোঁড়ার কাজ শুরু হলে স্থানীয়দের বাধায় পিছু হটেন তিনি। স্থানীয়দের অভিযোগ, বেআইনিভাবে মাঠ প্রোমোটিংয়ের বিষয়ে পুলিসকে বার বার জানান হলেও নিষ্ক্রিয় পুলিস।

Updated By: Mar 15, 2015, 11:55 PM IST
শৈশবের বেড়ে ওঠা যে খেলার মাঠ, তাকে প্রোমোটিংয়ের হাত থেকে বাঁচাতে  তৈরি হল 'ময়দান বাঁচাও কমিটি'

ওয়েব ডেস্ক: প্রোমোটিংয়ের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন এলাকার বাসিন্দারা। হাওড়া শিবপুরের প্রায় একশো বছরের পুরনো একটি খেলার মাঠে থাবা বসিয়েছে প্রোমোটার। রবিবার মাঠ খোঁড়ার কাজ শুরু হলে স্থানীয়দের বাধায় পিছু হটেন তিনি। স্থানীয়দের অভিযোগ, বেআইনিভাবে মাঠ প্রোমোটিংয়ের বিষয়ে পুলিসকে বার বার জানান হলেও নিষ্ক্রিয় পুলিস।
এলাকায় খেলার মাঠ বলতে এই একটিই। চার পাশে মাথা চারা দিয়ে ওঠা কংক্রিটের জঙ্গলের মাঝে খেলাধুলোর একমাত্র জায়গা। জিটি রোড শিবপুরের প্রায় একশো বছরের পুরনো এই খেলার মাঠটিও রেহাই পেল না প্রোমোটারের থাবা থেকে। প্রোমোটিংয়ের তীব্র প্রতিবাদ করছেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, বেআইনিভাবে প্রোমোটিং করা হচ্ছে খেলার মাঠটিকে। রবিবার মাঠ খোঁড়ার কাজ শুরু হতেই প্রোমোটারদের সঙ্গে তুমুল বচসা শুরু হয় স্থানীয়দের। এলাকাবাসীদের চাপে পিছু হটেন প্রোমোটার।
মাঠ বাঁচাতে স্থানীয়রা তৈরি করেছেন "ময়দান বাঁচাও কমিটি'।

 

.