সোনারপুরের হরহরিতলায় বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল প্রৌঢ়ার দেহ

সোনারপুরের হরহরিতলায় বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল প্রৌঢ়ার দেহ। মৃতা দীপান্বিতা মুখোপাধ্যায় নেতাজিনগরের বাসিন্দা। গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করেই খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিসের। বৃহস্পতিবার থেকেই নিখোঁজ ছিলেন বছর তেষট্টির ওই মহিলা। বৃহস্পতিবার সকালে অসুস্থ আত্মীয়াকে দেখতে সল্টলেকে যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরোন দীপান্বিতা মুখোপাধ্যায়। রাতেও বাড়ি না ফেরায় মিসিং ডায়েরি করেন বাড়ির লোক। এরপর শুক্রবার সোনারপুরে ভাইয়ের ফ্ল্যাট থেকে  উদ্ধার হয় ওই মহিলার নিথর দেহ। ভাই কর্মসূত্রে বাইরে থাকায় ফ্ল্যাটের চাবি থাকত মহিলার কাছেই। ফ্ল্যাটের কেয়ারটেকার জানিয়েছেন বৃহস্পতিবার দুপুরে ফ্ল্যাটে আসেন দীপান্বিতা। এরপর আত্মীয় পরিচয় দিয়ে ওই ফ্ল্যাটে আসেন এক ব্যক্তিও। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Feb 6, 2016, 09:29 AM IST
সোনারপুরের হরহরিতলায় বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল প্রৌঢ়ার দেহ

ওয়েব ডেস্ক: সোনারপুরের হরহরিতলায় বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল প্রৌঢ়ার দেহ। মৃতা দীপান্বিতা মুখোপাধ্যায় নেতাজিনগরের বাসিন্দা। গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করেই খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিসের। বৃহস্পতিবার থেকেই নিখোঁজ ছিলেন বছর তেষট্টির ওই মহিলা। বৃহস্পতিবার সকালে অসুস্থ আত্মীয়াকে দেখতে সল্টলেকে যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরোন দীপান্বিতা মুখোপাধ্যায়। রাতেও বাড়ি না ফেরায় মিসিং ডায়েরি করেন বাড়ির লোক। এরপর শুক্রবার সোনারপুরে ভাইয়ের ফ্ল্যাট থেকে  উদ্ধার হয় ওই মহিলার নিথর দেহ। ভাই কর্মসূত্রে বাইরে থাকায় ফ্ল্যাটের চাবি থাকত মহিলার কাছেই। ফ্ল্যাটের কেয়ারটেকার জানিয়েছেন বৃহস্পতিবার দুপুরে ফ্ল্যাটে আসেন দীপান্বিতা। এরপর আত্মীয় পরিচয় দিয়ে ওই ফ্ল্যাটে আসেন এক ব্যক্তিও। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।

এ শহরে নিঃসঙ্গ প্রবীণ দম্পতিরাই এখন দুষ্কৃতীদের সফট টার্গেট। এর আগে দুহাজার চোদ্দার ডিসেম্বরে লেক থানা এলাকার ফ্ল্যাটে নৃশংস ভাবে খুন হন বৃদ্ধা কমলা মিন্ত্রি। গত বছর জুনে পাইকপাড়ার অভিজাত আবাসনে খুন হন বৃদ্ধ অধ্যাপক ও তাঁর স্ত্রী।  ঠিক এক মাস আগে কসবায় খুন হয়ে যান আরেক বৃদ্ধা কমলা রাজবংশী। এবার চব্বিশ ঘণ্টার মধ্যে খুন হলেন দুই বৃদ্ধা। তালতলার পর এবার সোনারপুরের হরহরিতলা। বারবার নিছকই অর্থের লোভে পরিচিতদের হাতে খুন হতে হচ্ছে শহরের প্রবীণদের।