ভাইয়ের দেহ থেকে রক্ত নিয়ে তন্ত্রসাধনা! অবশেষে গ্রেফতার তান্ত্রিক

ভাইয়ের দেহ থেকে রক্ত নিয়ে চলত তন্ত্রসাধনা। অবশেষে ওই তান্ত্রিককে পুলিসের হাতে তুলে দিলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে বর্ধমানের কাঞ্চননগরে। গুরুতর অসুস্থ তান্ত্রিকের ভাই হাসপাতালে ভর্তি। বছরখানেক আগে বর্ধমানের কাঞ্চননগরে বসবাস শুরু করেন শুভজিত্ সাধু এবং সৌম্যজিত্ সাধু।

Updated By: Jun 29, 2015, 11:58 AM IST
ভাইয়ের দেহ থেকে রক্ত নিয়ে তন্ত্রসাধনা! অবশেষে গ্রেফতার তান্ত্রিক

ব্যুরো: ভাইয়ের দেহ থেকে রক্ত নিয়ে চলত তন্ত্রসাধনা। অবশেষে ওই তান্ত্রিককে পুলিসের হাতে তুলে দিলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে বর্ধমানের কাঞ্চননগরে। গুরুতর অসুস্থ তান্ত্রিকের ভাই হাসপাতালে ভর্তি। বছরখানেক আগে বর্ধমানের কাঞ্চননগরে বসবাস শুরু করেন শুভজিত্ সাধু এবং সৌম্যজিত্ সাধু।

প্রতিবেশীদের দাবি, তাঁরা জিজ্ঞাসা করলেই শুভজিত্ সাধু জানাতেন, তাঁরা গবেষণা করেন, গবেষণাপত্র পাঠাতে হয় আমেরিকায়। বাড়ি থেকে একদমই বের হতেন না। শুভজিতকে নিয়ে স্থানীয় বাসিন্দাদের সন্দেহ ক্রমেই বাড়তে থাকে। শুভজিত্ যে আসলে তন্ত্রসাধক, তা জানাজানি হতেও বেশি সময় লাগেনি। পরে জানা যায়, দীর্ঘদিন ধরেই ভাইয়ের শরীর থেকে রক্ত নিয়ে তন্ত্র সাধনা করছিলেন শুভজিত্। রবিবার স্থানীয় মানুষই পুলিসে খবর দিয়ে ধরিয়ে দেন ওই তান্ত্রিককে।

ওই তান্ত্রিকের ঘর থেকে উদ্ধার হয়েছে মাথার খুলি, হাড়গোড়। ঘর থেকে উদ্ধার করা হয়েছে গুরুতর অসুস্থ তান্ত্রিকের ভাইকেও। তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।