60 er por: খুন, প্রেমের প্রতিশোধ নাকি কাকতালীয়! উত্তর আসবে '৬০-এর পর'

প্রকাশ্যে এল  '৬০-এর পরে' ছবির পোস্টার।

Updated By: Sep 3, 2021, 04:38 PM IST
60 er por: খুন, প্রেমের প্রতিশোধ নাকি কাকতালীয়! উত্তর আসবে '৬০-এর পর'
ছবির পোস্টার।

নিজস্ব প্রতিবেদন: আদ্যন্ত ভালবাসায় জড়িয়ে একে অপরকে বিয়ে করে ভিকি ও সৌমিত্রা। পরিবারের অমতেই সংসার শুরু করে। চাকরির খোঁজ, প্রেম, নতুন সংসার- সব মিলিয়ে দিব্যি দিন কাটছে। এরই মধ্যে সন্তানসম্ভবা হয় মেয়ে। 

এখানেই অঘটন ঘটে। সৌমিত্রর সন্তান তার গর্ভেই মারা যায়। শোকেবিহ্বল স্ত্রীকে সামলাতে ব্যর্থ ভিকি। এদিকে মাত্রা ছাড়ায় সৌমিত্রার সন্তান শোক। হাসপাতাস পাগল তকমা দেয়। অবশেষে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। 

অন্যদিকে, শহরে একের পর এক খুন হতে থাকে। যার কিনারা করতে হিমশিম খেতে হয় পুলিসকে। হয়রান হয়েও মামলার নিষ্পত্তি করতে অপারগ পুলিস ও কমিশন। অবশেষে তলব করা হয় প্রাইভেট ডিটেকটিভকে। 

আরও পড়ুন, বিদায় সিদ্ধার্থ! ওশিওয়ারা শ্মশানে কান্নায় ভেঙে পড়লেন বিধ্বস্ত Shehnaaz

প্রশ্ন হল, এই গোয়েন্দা কি খুনের কিনারা করতে পারবে? ভিকি-সৌমিত্রার সঙ্গে এই খুনগুলোর আদেও কোনও সম্পর্ক আছে কি না! এসব জিজ্ঞাসার উত্তর অবশ্য আছে '৬০-এর পর' ছবির চিত্রনাট্যে। 

পরিচালক শৌভিক দে-র পরিচালনায় তৈরি হতে চলেছে এই হরর মিস্ট্রি। ছবিতে অভিনয় করেছেন জয় সেনগুপ্ত, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, অমিথ শেঠি. রূপাঞ্জনা মিত্র, জয় বদলানি, পুন্য দর্শন-সহ আরও অনেকে। এদিন প্রকাশ্যে এল ছবির পোস্টার। আপাতত মুক্তির অপেক্ষায় '৬০-এর পর'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.