জন্মদিনে প্রকাশ্যেই কিরণের ঠোঁটে চুম্বন আমিরের, ভাইরাল ভিডিও

 কেক কাটার পর প্রকাশ্যেই স্ত্রী কিরণকে চুম্বন করতেও দেখা যায় আমিরকে।

Updated: Mar 14, 2019, 06:28 PM IST
জন্মদিনে প্রকাশ্যেই কিরণের ঠোঁটে চুম্বন আমিরের, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ১৪ মার্চ, বৃহস্পতিবার নিজের ৫৪তম জন্মদিন সেলিব্রেট করছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। নিজের বান্দ্রার বাড়িতেই এদিন জন্মদিন সেলিব্রেট করেন আমির। সেখানে আমন্ত্রিত ছিলেন আমিরের সাংবাদিক বন্ধুরাও। কেক কেটে জন্মদিনটা সেলিব্রেট করেন আমির। সেখানে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী কিরণ রাও। কেক কাটার পর প্রকাশ্যেই স্ত্রী কিরণকে চুম্বন করতেও দেখা যায় আমিরকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-রিয়েল ফুটবলার কুসুমিতা দাসের বাড়িতে টিম কুসুমিতার গপ্পো

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই মুখ কুলুপ এঁটে চলেন আমির। ঠিক কী কারণে রিনা দত্তের সঙ্গে তাঁর প্রথম প্রেম ও দীর্ঘ ১৬ বছরের বিবাহিত জীবন ভেঙে গেল তা এখনও অজানাই রয়েছে। তবে কিছুদিন আগে রিনা দত্তের সঙ্গে সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে বেশকিছু কথা 'কফি উইথ করণ' শোয়ে এসে খোলসা করেছিলেন আমির। কফি উইথ করণ ৬-এ এসে রিনা সম্পর্কে কথা বলতে গিয়ে আমির বলেন, '' আমি রিনার প্রতি কৃতজ্ঞ, যে ও ওর জীবনে আমাকে ঠাঁই দিয়েছে। জীবনে ও আমাকে অনেক সমৃদ্ধ করেছে। আমরা যখন দুজনে বিয়ে করি তখন আমাদের দুজনের বয়সই অনেক কম ছিল। তারপর একসঙ্গে দীর্ঘ ১৬ বছর কাটিয়েছি। যখন আমাদের সম্পর্ক ভেঙে গেল তখন রিনা ও আমার দুজনের মধ্যে দিয়েই অনেক ঝড় গেছে। শুধু তাই নয় আমাদের দুই পরিবারও এর জন্য অনেক কিছু ভোগ করেছে। তবে রিনার প্রতি শ্রদ্ধা রয়েছে, ভালোবাসাও রয়েছে। ও ভীষণ ভালো মানুষ। 

আর এর পরে প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে আমির বলেন, '' রিনার সঙ্গে কিরণের সম্পর্কও বেশ ভালো। ওদের মধ্যে একটা বন্ধুত্ব রয়েছে। যদিও এর মধ্যে আমি থাকি না। ওর নিজেরাই ওদের সম্পর্ক তৈরি করে নিয়েছে।

আরও পড়ুন-রণবীরের সঙ্গে একান্তে ২৬তম জন্মদিন সেলিব্রেট করবেন আলিয়া!

আরও পড়ুন-মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ এখন 'খোলা ষাড়', আক্রমণের জবাব অভিনেতার

তবে সম্প্রতি, একটি চিনা সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারেও কিরণের সঙ্গে তাঁর আলাপ ও বন্ধুত্ব নিয়ে কথা বলেন আমির। সাক্ষাৎকারে আমির খান বলেন, ‘লগন’-এর শুটিংয়ের সময় প্রথম কিরণ রাও-এর সঙ্গে পরিচয় হয় আমির খানের। রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর ওই সময় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন আমির। কিন্তু ‘লগন’-এর সহকারী পরিচালক হওয়া সত্ত্বেও কিরণ রাও-এর সঙ্গে আমির খানের কোনও বন্ধুত্ব ছিল না। কিন্তু, বিচ্ছেদের ফলে শুটিংয়ের ফাঁকে যখন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে যান আমির খান, সেই সময় আচমকাই একদিন কিরণ রাও-এর ফোন আসে। কিরণের সঙ্গে ফোনে কথা বলার সময় নাকি মন ভাল হয়ে যায় আমির খানের।

শুধু তাই নয়, ওইদিন টানা আধ ঘণ্টা কিরণ রাও-এর সঙ্গে কথা বলার পর আমির খানের মনও নাকি খুশিতে ভরে ওঠে। এরপরই জীবনে কিরণের প্রয়োজনীয়তা অনুভব করতে পারেন আমির খান। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর কিরণের সঙ্গে ৩ বছর ধরে ‘ডেট’ করেন আমির খান। ২০০৫ সালে দ্বিতীয়বার বিয়ের আগে কিরণের সঙ্গে নাকি লিভ ইন সম্পর্কও ছিল বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর।

আরও পড়ুন-৮৯-৫৭, এক্কেবারে ৩২ কেজি ওজন কীভাবে কমালেন? নিজেই জানালেন ভূমি

প্রসঙ্গত, খুব শীঘ্রই মাধুরী দীক্ষিতের বিপরীতে 'লাল সিং চাড্ডা' ছবির শ্যুটিং শুরু করবেন আমির।

আরও পড়ুন-বাপ-ঠাকুরদার ভিটে ঘুরে দেখল তৈমুর, ভাইরাল ভিডিও