Aamir Khan : আমিরের প্রযোজনা সংস্থার ট্যুইটার অ্যাকাউন্ট কি হ্যাকড? ক্ষমা চাওয়ার ভিডিয়ো ভাইরাল

সময়টা বোধহয় একেবারেই ভালো যাচ্ছে না আমিরের। সোশ্যাল মিডিয়ায় লাগাতার 'বয়কট' ট্রেন্ড, ১৮০ কোটির 'লাল সিং চাড্ডা'র ভরাডুবির পর একপ্রকার চুপচাপই রয়েছেন আমির। ছবির প্রায় ১০০ কোটির ক্ষতির মুখে পারিশ্রমিক ফেরানোর সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। তারই মাঝে নতুন বিপত্তি জড়ালেন আমির। তাও আমার ক্ষমা চেয়ে। বৃহস্পতিবার আমি খানের প্রযোজনা সংস্থার তরফে ক্ষমা চেয়ে ভয়েস ওভারের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যা দেখে চক্ষু চড়কগাছ নেট নাগরিকদের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 2, 2022, 02:07 PM IST
Aamir Khan : আমিরের প্রযোজনা সংস্থার ট্যুইটার অ্যাকাউন্ট কি হ্যাকড? ক্ষমা চাওয়ার ভিডিয়ো ভাইরাল

Aamir Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সময়টা বোধহয় একেবারেই ভালো যাচ্ছে না আমিরের। সোশ্যাল মিডিয়ায় লাগাতার 'বয়কট' ট্রেন্ড, ১৮০ কোটির 'লাল সিং চাড্ডা'র ভরাডুবির পর একপ্রকার চুপচাপই রয়েছেন আমির। ছবির প্রায় ১০০ কোটির ক্ষতির মুখে পারিশ্রমিক ফেরানোর সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। তারই মাঝে নতুন বিপত্তি জড়ালেন আমির। তাও আমার ক্ষমা চেয়ে। বৃহস্পতিবার আমি খানের প্রযোজনা সংস্থার তরফে ক্ষমা চেয়ে ভয়েস ওভারের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যা দেখে চক্ষু চড়কগাছ নেট নাগরিকদের।

ভিডিয়োর শুরুতেই হাত জোড় করা একটি ইমোজির সঙ্গে লেখা 'মিচ্ছামি দুক্কদম' যার অর্থ, আমার সমস্ত বেঠিক কাজ নিষ্ফল হতে পারে। সঙ্গে ভয়েস ওভারে একই কথা বলা হচ্ছে। গোটা ভিডিয়োটিতেই ভয়েস ওভারে যা বলা হচ্ছে, সেগুলিই স্ক্রিনে ফুটে উঠছে। ভয়েসওভারে শোনা যাচ্ছে, 'আমরা সবাই মানুষ। আর ভুল আমরাই করি, কখনও ভুল বলি, কখনও আবার ভুল কাজ করি। কখনও না জেনে ভুল করি, কখনও রেগে গিয়ে। আবার কখনও মজা করতে গিয়েও ভুল করে ফেলি। কখনও বা কথা না বলে মুখ বন্ধ করে থাকি। যদি আমি কোনওভাবে আপনাকে কষ্ট দিয়ে থাকি, তাহলে কায়মনোবাক্যে ক্ষমা চেয়ে নিচ্ছি।' ভিডিয়োর সঙ্গে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে শাহরুখের 'কাল হো না হো'র ব্যাকগ্রাউন্ড মিউজিক। 

আরও পড়ুন-লাল সিং ফ্লপের হতাশায় দাড়ি, আমিরকে দেখে স্তম্ভিত ভক্ত

ভিডিয়োটি দেখার পরই নেট নাগরিকদের দাবি, ভয়েস ওভারটি কোনওভাবেই আমির খানের নয়, কোনওভাবে আমিরের প্রযোজনা সংস্থার টুইটার হ্যান্ডেলটি হ্যাক করা হয়েছে। কেউ আবার টুইটের নিচে আবারও 'বয়কট লালসিং চাড্ডা'র স্লোগান তুলেছেন। কেউ আবার কমেন্টে আমিরের পুরনো একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে আমি বলেছিলেন, 'ভারতে অসহিষ্ণুতা ক্রমশই বাড়ছে'। প্রসঙ্গত, ২০১৫ সালে এক সাক্ষাৎকারে অভিনেতা বলে বসেছিলেন, 'আমার দেশ ভীষণই অসহিষ্ণু। এখানে কিছু মানুষ আছে যাঁরা এমন অসভ্যতা করেন।' পরে অবশ্য এমন মন্তব্যের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছিলেন আমির। 

যদিও ১ সেপ্টেম্বর, আমির খান প্রোডাকশনসের তরফে পোস্ট করা ভিডিয়োটি পরে ডিলিটও করে দেওয়া হয়। এদিকে 'লাল সিং চাড্ডা'র ফ্লপ করার পর আপাতত কিছুদিন শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন আমির খান। আপাতত তিনি দু'মাসের জন্য ছুটি নিয়ে আমেরিকাতে রয়েছে। শোনা যাচ্ছে অক্টোবরের শুরুতে নতুন ছবির কাজ শুরু করবেন অভিনেতা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.