অভিনয় ছেড়ে মুম্বইতে 'বড়াপাও'-এর দোকান দিচ্ছেন অভিষেক বচ্চন?

টুইটারে জোর সমালোচনা শুরু হয় তাকে নিয়ে

Updated By: Sep 26, 2018, 03:07 PM IST
অভিনয় ছেড়ে মুম্বইতে 'বড়াপাও'-এর দোকান দিচ্ছেন অভিষেক বচ্চন?

নিজস্ব প্রতিবেদন : কখনও সিনেমা মুক্তির আগে তাঁকে নিয়ে সমালোচনা শুরু হয়, আবার কখনও সিনেমার মুক্তির পর। এটা যেন চিরাচরিত রীতি হয়ে দাঁড়িয়েছে। ‘মনমর্জিয়া’ মুক্তির পরও তার অন্যথা হয়নি। অর্থাত, পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা মুক্তির পর ফের অভিষেককে জোরদার সমালোচনার মুখে পড়তে হয়। আর এবার বচ্চন-পুত্র কি বলা হল জানেন?

সম্প্রতি ‘মনমর্জিয়া’ নিয়ে জোরদার আলোচনা, সমালোচনা শুরু হয় টুইটার জুড়ে। সেখানে অভিষেক বচ্চনকে ‘বড়াপাও’-এর দোকান দেওয়ার পরামর্শ দেন এক ব্যক্তি। তিনি বলেন, কীভাবে একটি ভাল সিনেমাকে খারাপ করে দিতে হয়, তা অভিষেক বচ্চনের কাছ থেকে শেখা উচিত। এবার সময় এসেছে, তারকা সন্তানদের দিয়ে অভিনয় বন্ধ করানোর। যেভাবে একটি ভাল সিনেমাকে খারাপ করে দেওয়া হয়েছে, তা দেখে সত্যিই অভিষেক বচ্চনকে স্যালুট করা উচত। এরপরই তিনি অভিষেক বচ্চনকে ‘বড়াপাও’-এর দোকান দেওয়ার পরামর্শ দেন ওই ব্যক্তি।

আরও পড়ুন : এমন অবস্থা? ইতালিতে গিয়ে ধার করে পোশাক পরতে হল প্রিয়াঙ্কাকে?

ওই ব্যক্তির সমালচনার প্রেক্ষিতে কিন্তু মাথা গরম করেননি অভিষেক বচ্চন। তিনি বলেন, কিছু বলার আগে ভাল করে এই সিনেমার ব্যবসার দিকে নজর দিন। এই সিনেমা কেমন ব্যবসা করেছে, সেটা জানার পর তবেই টুইট করুন বলেও পাল্টা উত্তর দেন জুনিয়র বচ্চন। শুধু তাই নয়, সমস্ত ব্যবসারই নিজস্বতা আছে। তাই ‘বড়াপাও’-এর দোকান যাঁরা চালান, তাঁদেরও সম্মান দেওয়ার চেষ্টা করুন। কারণ, সবাই সবার সাধ্যমতই সব সময় কাজ করেন বলেও মন্তব্য করেন অভিষেক বচ্চন।

 

এদিকে ‘মনমর্জিয়া’ মুক্তি পাওয়ার পর সম্প্রতি এক সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিষেক বচ্চন। সেখানে অতীতের বেশ কিছু ঘটনা তুলে ধরেন। যার মধ্যে অন্যতম এক মহিলার তাঁকে চড় মারার ঘটনা।

আরও পড়ুন : অভিষেককে কষিয়ে থাপ্পড় মারলেন এক মহিলা, তারপর...

অভিষেক বলেন, ২০০২ সালে যখন তাঁর সিনেমা ‘শারারাত’ মুক্তি পায়, সেই সময় ওই সিনেমা কেমন ব্যবসা করছে, তা জানার জন্য মুম্বইয়র একটি হলে হাজির হন তিনি। কিন্তু, সিনেমা শেষ হওয়ার পর আচমকাই এক মহিলা তাঁর সামনে হাজির হন। ‘এবার থেকে আর অভিনয় করো না। তুমি তোমার পরিবারের নাম খারাপ করছ’ বলে অভিষেককে কষিয়ে থাপ্পড় মারেন ওই মহিলা।

আরও পড়ুন : বিলাসবহুল বাসস্থান, শাহিদ-মীরার নতুন ফ্ল্যাটের দাম শুনলে চমকে উঠবেন

অতীতের সেই ঘটনার উল্লেখ করে জুনিয়র বচ্চন আরও বলেন, এখন তিনি হাসছেন বটে, কিন্তু সেদিন যখন ওই ঘটনা ঘটে, তখন সবকিছু ঠাণ্ডা মাথায় মেনে নেওয়া তাঁর পক্ষে সম্ভব ছিল না।

.