বিবাহ অভিযান: ট্রেলার দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরবে আপনারও

 তারপর রজত, অনুপম ও বুলেট সিংয়ের কী হল জানেন?

Updated By: Jun 4, 2019, 07:17 PM IST
বিবাহ অভিযান: ট্রেলার দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরবে আপনারও

নিজস্ব প্রতিবেদন: মানুষ বিয়ে কেন করে? এমন প্রশ্ন কি আপনার মনে এসেছে কখনও? এই প্রশ্নটাই বন্ধু রজতকে করেছিল অনুপম। বন্ধুর এমন প্রশ্নে রজত কী উত্তর দিল জানেন? 'সারা জীবন হাজার হাজার লোকের ধ্যাতানি, অপমান না শুনে শুধুমাত্র একজনেরই অপমান শুনবে বলেই মানুষ বিয়ে করে।' আর এই ভাবনা থেকেই মায়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিল রজত। অন্যদিকে, ভালোবেসে রাইকে বিয়ে করেছিল অনুপম। অন্যদিকে বীরপুরের মালতির প্রেমে হাবুডুবু অবস্থা বুলেট সিং। তারপর রজত, অনুপম ও বুলেট সিংয়ের কী হল জানেন?

একথা জানতে হলে দেখতে হবে পরিচালক বিরসা দাশগুপ্তর ছবি 'বিবাহ অভিযান'। সম্প্রতি, মুক্তি পেয়েছে, SVF-প্রযোজিত এই ছবির ট্রেলার। যা দেখে বেশ বোঝা যাচ্ছে বিরসার এই ছবি দেখে হেসে হেসে পেটে খিল ধরবে আপনারও। ছবিতে দুই বন্ধু অনুপম ও রজতের চরিত্রে দেখা যাবে অঙ্কুশ হাজরা ও রুদ্রনীল ঘোষকে। আর এই দুই বন্ধুর বউ রাই ও মায়ার ভূমিকায় দেখা যাবে নুসরত ফারিয়া ও সোহিনী সরকারকে। বুলেট সিং ও মালতীর ভূমিকায় রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকারকে।

আরও পড়ুন-বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে 'দুর্গেশগড়ের গুপ্তধন', মাত্র ১০ দিনে এই ছবির বক্স অফিস কালেকশন কত জানেন?

পরিচালক বিরসা দাশগুপ্তের কথায়, '' এটি একটি স্ট্রেস বাস্টার ছবি। সারাদিনের কাজের চাপও ও পারিবারিক চাপ থেকে দর্শকদের মুক্তি দিতেই আসছে এই ছবি। যেখানে স্বামী-স্ত্রীর সম্পর্কটা খানিকটা টম অ্যান্ড জেরি-র মতো তুলে ধরা হয়েছে। '' এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী, আর গীতিকার হলেন কবি শ্রীজাত। আগামী ২১ জুন মুক্তি পাচ্ছে এই ছবি।

আরও পড়ুন-বাংলা ছবিতে ফিরছেন মিঠুন চক্রবর্তী, এবার দেখা যাবে স্বাধীনতা সংগ্রামীর ভূমিকায়

.