মনের সুখে সবজি কিনছেন পাওলি, আর পিছনে থলি হাতে দাঁড়িয়ে দেব, ব্যাপারটা কী?

পাওলি ঝোলা ভর্তি করে বাজার করে ধরিয়ে দিচ্ছেন দেবের হাতে। 

Updated By: Dec 11, 2019, 06:03 PM IST
মনের সুখে সবজি কিনছেন পাওলি, আর পিছনে থলি হাতে দাঁড়িয়ে দেব, ব্যাপারটা কী?

নিজস্ব প্রতিবেদন: পরনে সালোয়ার কামিজ, হন হন করে কলকাতারই একটি বাজারে ঢুকে পড়লেন পাওলি দাম (Paoli Dam)। এটা ওটা সেটা সবজি, মাছ কিনতে শুরু করলেন। একটা করে জিনিস কিনছেন, আর ঝোলা ভর্তি করে বাজার করে ধরিয়ে দিচ্ছেন দেবের (Dev) হাতে। তিনিও হতভম্ব হয়ে দাঁড়িয়ে রয়েছেন। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন দেব।

ভাবছেন তো ব্যাপারটা কী?

আসলে দেব ও পাওলি মিলে হঠাৎ বাজারে কী করছেন? আসলে ভিডিয়োটি 'সাঁঝবাতি'র (Sanjhbati) শ্যুটিংয়ের। ছবির শ্যুটিংয়েই এমন একটি দৃশ্যে দেখা যাবে দেব ও পাওলিকে। থুরি দেব-পাওলি নয় চাঁদু আর ফুলিকে। হ্যাঁ, 'সাঁঝবাতি' ছবিতে এভাবেই দেখা যাবে এই দুই অভিনেতা-অভিনেত্রীকে। তবে ভিডিয়োটি অবশ্য শুধু দেব-পাওলির বাজার করাতেই সীমাবদ্ধ নয়। এখানে শ্যুটিংয়ে অন্যান্য কলাকুশলীদের সঙ্গে আরও বেশকিছু মজাদার মুহূর্তে ধরা পড়েছেন দেব-পাওলি। তাঁদের একসঙ্গে মিলে চিকেন-চাওমিন খেতেও দেখা গেছে। তার দাম ৭০ টাকা শুনে দেব আবার চমকেও উঠলেন। তবে সেই দেবকেই যখন গপ গপিয়ে চাওমিন খেতে দেখা গেল।

আরও পড়ুন-'বিয়ে করবেন না', চাপে পড়েই কি ঘর ভাঙার সিদ্ধান্ত রাখির সাওয়ান্ত?

দেখুন কাণ্ড...

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে দেব-পাওলি (Dev-Paoli Dam) জুটির ছবি 'সাঁঝবাতি'র ট্রেলার। যেখানে সম্পর্কের একটা সুন্দর রসায়ন খুঁজে পেয়েছেন দর্শকরা। ট্রেলারে যেখানে বৃদ্ধা সুলেখার ভূমিকায় দেখা গেছে লিলি চক্রবর্তীকে। ছানাদাদুর ভূমিকায় দেখা গেছে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। চাঁদু ও ফুলির ভূমিকায় দেখা যাবে দেব ও পাওলি। যেখানে সম্পর্ক, আবেগের মিশেলে সুন্দর গল্প বলেছেন পরিচালক দ্বয়। এপ্রসঙ্গে ছবির প্রযোজনা সংস্থা 'বেঙ্গল টকিজ'-এর কর্ণধার অতনু রায় চৌধুরী বলেন, ''আমি সব সময়ই ভালো গল্পকে গুরুত্ব দিয়েছি। সাঁঝবাতির গল্পতেও সেই রশদ রয়েছে। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন দেব-পাওলি। রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তীর মতো কিংবদন্তি অভিনেত্রী অভিনেত্রীরা।''

আরও পড়ুন-মায়ের 'অন স্ক্রিন' চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের? মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

আরও পড়ুন-চেষ্টা করলে বাধা অতিক্রম করতে পারবই, অ্যাসিড আক্রান্তদের উদ্দেশ্যে বললেন শাহরুখ

সাঁঝবাতিতে (Sanjhbati) অভিনয় করেছেন সন্তু মুখোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, সপ্তর্ষি মৌলিক, সুদীপ মুখোপাধ্যায়, সায়নী ঘোষ, শ্রেয়া ভট্টাচার্যর মতো অভিনেত্রী অভিনেত্রীরা। ছবির সম্পাদনার দায়িত্বে রয়েছেন সুজয় দত্ত রায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন শীর্ষ রায়, কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন বাবা যাদব ও অ্যাডি শর্মিষ্ঠা এবং সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা নারায়ণ দেব। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২০ ডিসেম্বর।

.