পুজোয় 'কিশমিশ' বিলির পরিকল্পনা দেব-রুক্মিণীর

'কিশমিশ'-এর স্বাদ নিতে হলে আগামী দুর্গাপুজো পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 14, 2020, 03:24 PM IST
পুজোয় 'কিশমিশ' বিলির পরিকল্পনা দেব-রুক্মিণীর

নিজস্ব প্রতিবেদন: ভ্যালেন্টাইন'স ডে-র সকাল সকাল ভক্তদের জন্য 'কিশমিশ' নিয়ে হাজির দেব। 'কিশমিশ' বিতরণে দেবের সঙ্গী হতে চলেছেন One and Only রুক্মিণী মৈত্র। তবে এখন না, এই 'কিশমিশ'-এর স্বাদ নিতে হলে আগামী দুর্গাপুজো পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। 

প্রেম ছাড়া দুর্গাপুজোটা আবার ঠিক জমে না। সেকথা মাথায় রেখেই দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর তরফে পুজোয় আনা হচ্ছে রোম্যান্টিক কমেডি 'কিশমিশ'। যে ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে দেব ও রুক্মিণীকে। ভ্যালেন্টাইন'স ডে-তে রোম্যান্টিক কিছু যে আসছে সেটা অবশ্য ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবারই জানিয়েছিলেন দেব। সেই মতোই দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রকাশ্যে আনা হল কিশমিশ-এর টিজার। 'কিশমিশ'-এর টিজারে আগাগোড়াই রয়েছে চমক। গোটা টিজারটি বানানো হয়েছে অ্যানিমেশনে। যেখানে দেব হাজির হয়েছেন কৃষাণু-র ভূমিকায়। প্রথমে অবশ্য কৃষাণু নয়, অ্যানিমেটেড দেব নিজেকে প্রথমে ফেলুদা (গোয়েন্দ ফেলুদা অবশ্যই নন, ফেল করে করে ফেলুদা) ও টিনটিন বলে পরিচয় দেন। পরে গিয়ে জানান তিনি হলেন কৃষাণু। যে কিনা একটা মেয়েকে ভালোবাসে, বিয়ে করতেও চায়। অ্যানিমেটেড দেবের অ্যানিমেটেড প্রেমিকাটি যে রুক্মিণী মৈত্র তা অবশ্য টিজার দেখে বুঝে নিতে অসুবিধা হয় না।

আরও পড়ুন-সদ্যোজাতকে পরম যত্নে জড়িয়ে ধরেছেন কোয়েল, ছবি পোস্ট অভিনেত্রীর

আরও পড়ুন-'রক্ত রহস্য'-তে কোয়েলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন সৌকর্য ঘোষাল

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর একের পর এক ছবিতে চমক দিয়েছেন দেব। 'কিশমিশ'-এও যে বিশেষ চমক থাকছে তা টিজার দেখেই আন্দাজ করা যায়। 'কিশমিশ'-এর পরিচালনা করবেন রাহুল মুখোপাধ্যায়। এই ছবির মাধ্যমেই পরিচালক হিসাবে রাহুল ডেবিউ করছেন বললে অবশ্য ভুল হবে। কারণ, এর আগে ২০১৬ সালে রাজকুমার রাও-কে নিয়ে 'আমি সায়রাবানু' বানিয়েছিলেন রাহুল মুখোপাধ্যায়। ওই ছবিটিও বাংলাতেই বানিয়েছিলেন। তবে যে কোনও কারণেই হোক ছবিটি মুক্তি পায়নি। তবে দেব-রুক্মিণী-র 'কিশমিশ'-এর মাধ্যমেই এবার পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করবেন রাহুল। কিশমিশ-এর শ্যুটিং হবে কলকাতা, উত্তরবঙ্গ এবং দেশের বাইরে। একটি ছব ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ আজ থেকে ঠিক ২৫০ দিন পর মুক্তি পুজোয় মুক্তি পেতে চলেছেন দেব-রুক্মিণীরর 'কিশমিশ'।

প্রসঙ্গত, 'কিশমিশ' ছাড়া রুক্মিণী এই মুহূর্তে জিৎ-এর প্রযোজনা সংস্থার ছবি 'সুইৎজারল্যান্ড' নিয়ে ব্যস্ত। যেখানে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে রুক্মিণীকে। অন্যদিকে দেব ব্যস্ত তাঁর 'গোলন্দাজ' নিয়ে। 

আরও পড়ুন-ভোল পাল্টে নতুন লুকে বুলেট চড়ে হাজির 'কৃষ্ণকলি' শ্যামা!