রণবীরের পরিবারের সঙ্গে বিয়ের কেনাকাটায় ব্যস্ত দীপিকা!

সূত্র বলছে, দাদা রণবীরের বিয়ের জন্য নাকি ডিজাইনার পোশাক কিনেছেন ঋত্বিকা। এমনকী ওই বিশেষ দিনটির সাজগোজের জন্য ঋত্বিকা ভবানী নাকি রোগা হওয়ারও চেষ্টা চালাচ্ছেন।

Updated By: Apr 3, 2018, 10:09 PM IST
রণবীরের পরিবারের সঙ্গে বিয়ের কেনাকাটায় ব্যস্ত দীপিকা!

নিজস্ব প্রতিবেদন: আপাতত বিয়ের কেনাকাটা ছাড়া বোধহয় আর অন্য কোনও কিছুতেই মন দিতে পারছেন না রণবীর সিংয়ের ভাবী বৌ দীপিকা পাড়ুকোন। কিছুদিন আগেই দীপিকাকে তাঁর নিজের হোমটাউন বেঙ্গালুরুতে মা উজ্জ্বলা পাড়ুকোন উজ্জ্বলা পাড়ুকোন, বাবা প্রকাশ পাড়ুকোন এবং বোন আনিশা পাড়ুকোনকে নিয়ে বিয়ের কেনাকাটা করতে দেখা গিয়েছিল। 'স্পটবয়' সূত্র খবর নিজের পরিবারের সঙ্গে একদফা কেনাকাটার পর এবার শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে কেনাকাটা করতে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে।

জানা গিয়েছে, রণবীরের বোন অর্থাৎ দিপ্পির হবু ননদ ঋত্বিকা ভবানী ও শাশুড়ি মা অঞ্জ ভবানীকে বিয়ের কেনাকাটায় সাহায্য করতে দেখা গেছে তাঁকে। তবে শুধু রণবীরের বোন ও মা নন, সেখানে নাকি সিং পরিবারের আরও আত্মীয়ও উপস্থিত ছিলেন। সূত্র বলছে, দাদা রণবীরের বিয়ের জন্য নাকি ডিজাইনার পোশাক কিনেছেন ঋত্বিকা। এমনকী ওই বিশেষ দিনটির সাজগোজের জন্য ঋত্বিকা ভবানী নাকি রোগা হওয়ারও চেষ্টা চালাচ্ছেন।

প্রসঙ্গত, সম্প্রতি একটি ফুটবল ম্যাচ খেলতে গিয়ে ঘাড়ে গুরুতর চোট পেয়েছেন দীপিকার হবু বর রণবীর। আপাতত তিনি বিশ্রামে রয়েছেন। অন্যদিকে ইরফান খান অসুস্থ থাকার কারণে দীপিকারও আগামী ছবির শ্যুটিং পিছিয়েছে। (ইরফান খান ও দীপিকাকে বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবিতে দেখা যাবে) তাই এই ফাঁকা সময়টাকে বিয়ের কেনাকাটাতেই কাজে লাগাচ্ছেন দিপ্পি। 

শোনা যাচ্ছে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের জন্য নাকি মোট ৪টি দিন বাছা হয়েছে দীপিকা-রণবীরের বিয়ের জন্য। এরমধ্যে কোনও একটা দিন বিয়ের জন্য চূড়ান্ত করা হবে। হিন্দু রীতি মেনে পরিবারের আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হবে।