অভিনব কায়দায় ছোট ছেলের সঙ্গে আলাপ করাবেন Saif-Kareena

করিনার ছোট ছেলেকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। 

Updated By: Feb 28, 2021, 08:02 PM IST
অভিনব কায়দায় ছোট ছেলের সঙ্গে আলাপ করাবেন Saif-Kareena

নিজস্ব প্রতিবেদন : গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন সইফ-করিনা। এরপর ৭ দিন কেটে গেলেও এখনও পর্যন্ত দেখা মেলেনি তৈমুরের ভাইয়ের। করিনার ছোট ছেলেকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। জানা যাচ্ছে, খুব শীঘ্রই ছেলের সঙ্গে আলাপ করাবেন করিনা (Kareena Kapoor Khan)। 

কিন্তু কীভাবে?

জানা যাচ্ছে করিনা (Kareena Kapoor Khan)তাঁর ইনস্টাগ্রাম হ্য়ান্ডেলের মাধ্যমে ছোট ছেলের সঙ্গে গোটা পৃথিবীর আলাপ করিয়ে দেবেন। সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, করিনা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, ''ছেলের সঙ্গে আলাপ করিনাই করাবেন, যেহেতু বেবো এখন ইনস্টাগ্রামে অ্যাক্টিভ। পরিবারের অন্যান্যরা এবং অনুরাগীরা তাঁকে সেখানেই অনুসরণ করবেন।'' সূত্রের খবর, কোভিড পরিস্থিতিতে সইফ তাঁর সদ্যোজাত সন্তানকে নিয়ে একটু বেশিই সচেতন। তিনি তাঁর ছোট ছেলের সুরক্ষার জন্য সমস্ত রকম ব্যবস্থা নিয়েছেন।

আরও পড়ুন-''তৈমুরের দিন শেষ'', সইফিনার দ্বিতীয় সন্তান আসায় 'সোশ্যালে' meme-র বন্যা

আরও পড়ুন-মা হতে চলেছেন, দেখুন গায়িকা Harshdeep Kaur-র সাধ ভক্ষণ অনুষ্ঠানের ছবি

প্রথমে শোনা গিয়েছিল, বিরাট-অনুষ্কার মতোই সইফ-করিনা (Saif-Kareena) নাকি প্রথমে ঠিক করেছিলেন তাঁরাও দ্বিতীয় সন্তানকে পাপারাৎজির চোখের আড়ালে রাখবেন। যদিও এবিষয়ে স্পষ্ট করে সইফ বা করিনা কেউই কিছু জানাননি। প্রসঙ্গ, সইফ-করিনার বড় ছেলে তৈমুর ইতিমধ্যেই পাপারাৎজি মহলে বেশ জনপ্রিয়। তৈমুর যেখানেই যাক না কেন, সেখানেই পৌঁছে যায় পাপারাৎজির ক্যামেরা। তৈমুরকেও হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে। যদিও ছোট ছেলের ক্ষেত্রে এমনটা 'সইফিনা' চাননা বলেই জানা যাচ্ছে। 

.