আসছে 'মনোহর পাণ্ডে', হিন্দিতে প্রথম ছবি কৌশিক গঙ্গোপাধ্যায়ের

কুমোরটুলিতে শ্যুটিং শুরু করেন কৌশিক 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 27, 2021, 05:33 PM IST
আসছে 'মনোহর পাণ্ডে', হিন্দিতে প্রথম ছবি কৌশিক গঙ্গোপাধ্যায়ের
কৌশিক গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : ​বলিউডে পা রাখলেন জাতীয় পুরষ্কার জয়ী চলচ্চিত্র পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। একের পর এক তুখোড় বাংলা ছবি দর্শকদের উপহার দেওয়ার পর এবার 'মনোহর পাণ্ডে' নামে হিন্দি ছবির শ্যুটিং শুরু করলেন কৌশিক। জাতীয় পুরষ্কারপ্রাপ্ত বাঙালি পরিচালকের ছবিতে অভিনয়ের জন্য ইতিমধ্যেই কলকাতায় হাজির হয়েছেন অভিনেতা সৌরভ শুক্ল। বলিউড অভিনেতা সৌরভ শুক্লর পাশাপাশি 'মনোহর পাণ্ডে' নামের এই ছবিতে রয়েছেন রঘুবীর যাদব এবং সুপ্রিয়া পাঠক কাপুর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সুরিন্দর ফিল্মসের তরফে মনোহর পাণ্ডে-র পোস্টার শেয়ার করা হয়েছে। বুধবার থেকেই কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই সিনেমার শ্যুটিং শুরু করা হয় বলেও জানানো হয় সুরিন্দর ফিল্মসের তরফে। কুমোরটুলিতে আজ থেকেই বলিউডের তাবড় শিল্পীদের নিয়ে শ্যুটিংও শুরু করে দেন কৌশিক গঙ্গোপাধ্যায়। কলকাতা শহরের বিভিন্ন জায়গা জুড়ে এই ছবির শ্যুটিং করা হবে বলে জানা যাচ্ছে। যদিও ছবির গল্প কোন প্রক্ষাপটে তৈরি করা হচ্ছে, সে বিষয়ে কিছু জানা যায়নি। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পাশাপাশি এই সিনেমার সঙ্গীত পরিচালনায় রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন : ​ কৃষক আন্দোলনের সমর্থকদের গারদে পাঠানো হোক, সরব Kangana

সুরিন্দর ফিল্মসের পাশাপাশি বলিউডের জনপ্রিয় ফিল্ম সমালোচক তরণ আদর্শও মনোহর পাণ্ডের পোস্টার শেয়ার করেন। যা প্রকাশ্যে আসতেই দর্শকদের মধ্যে উৎসাহ চোখে পড়তে শুরু করেছে।