Koel Mallick: সৌমিত্র চট্টোপাধ্যায়ের আশীর্বাদ নিয়ে প্রথম শট কোয়েলের

কোয়েলের প্রথম ছবি ছিল 'নাটের গুরু'(Naater Guru)। জিতের সঙ্গেই টলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। সোমবার টলিউডে ১৯ বছর পার করলেন কোয়েল। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 18, 2022, 06:26 PM IST
Koel Mallick: সৌমিত্র চট্টোপাধ্যায়ের আশীর্বাদ নিয়ে প্রথম শট কোয়েলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা ছবির নায়িকাদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন কোয়েল মল্লিক(Koel Mallick)। প্রায় দু'দশক ধরে তিনি রাজ করছেন টলিউডে। তাঁর হিট ছবির তালিকা বেশ দীর্ঘ। দেব ও জিতের(Jeet) এই দুই সুপারস্টারের সঙ্গেই জুটিতে নজর কেড়েছেন কোয়েল। সোমবার কেরিয়ারের ২০ তম বছরে পা দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান যে, কেমন ছিল তাঁর প্রথম ছবির শুভ মহরতের প্রথম শট। 

কোয়েলের প্রথম ছবি ছিল 'নাটের গুরু'(Naater Guru)। জিতের সঙ্গেই টলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি কোয়েলকে। সোমবার নাটের গুরুর ১৯ বছর। নায়িকা বলেন যে, 'আমি অনেক ছবি করেছি কিন্তু নাটের গুরু আমার প্রথম ছবি তাই চিরকাল আমার কাছে স্পেশাল থাকবে এই ছবি। অনেকদিন ধরে ছবির প্রিপারেশন চলেছিল। আমি তখন সাইকোলজি নিয়ে গ্র্য়াজুয়েশন করছি।'

আরও পড়ুন: Gupi Gayen Bagha Bayen: পর্দায় ফিরছে গুপী-বাঘা! কপিরাইট নিয়ে কী বলছেন পরিচালক পাভেল?

আরও পড়ুন:Shah Rukh Khan Viral Photo: এ কী অবস্থা! উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ভাইরাল শাহরুখ

জীবনের প্রথম শট কেমন ছিল? সেই অভিজ্ঞতাই শেয়ার করলেন অভিনেত্রী। তিনি বলেন,'আমি খুবই লাজুক ছিলাম, সবার সামনে আসতে লজ্জা পেতাম। নাটের গুরুর শুভ মহরতের দিন ইন্ডাস্ট্রির সব পরিচালক, প্রযোজক, টেকনিশিয়ানরা আমন্ত্রিত ছিল। বাবার মেয়ে বলে আমার প্রথম ছবি, প্রথম শট। আমার মা-বাবা ভীষণ নার্ভাস ছিলেন। ভাবছিলেন যে, কোয়েল মেকআপ রুম থেকে বাইরে আসবে তো! ক্যামেরার সামনে আসবে তো! সেদিন ঠাকুর বোধ হয় আমার উপর একটু বেশিই কৃপাদৃষ্টি ফেলেছিলেন। ঐ স্টুডিতে সৌমিত্র জেঠু একটা আলাদা শুট করছিলেন। তখন তিনি এসেছিলেন আলাদা করে আমাকে আশীর্বাদ করতে। আমি সত্যিই আশীর্বাদধন্য।'

 আরও পড়ুন: Jennifer Lopez-Ben Affleck Wedding: বিচ্ছেদের ২০ বছর পর বিয়ে করলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

আরও পড়ুন: Priyanka Chopra Birthday: ভুল থেকে শিক্ষা নিয়েই সাফল্যের চূড়ায় প্রিয়াঙ্কা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.