Durga Puja 2022 : সকলের সঙ্গে খেলেন ফুচকা, ঢাকও বাজালেন নুসরত জাহান

পরনে ধূসর রঙের গর্জাস সালোয়ার কামিজ, সিঁথিতে চওড়া সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক, মাথার খোঁপায় জুঁঁই ফুলের মালা, শনিবার এভাবেই সেজে বসিরহাটের বিভিন্ন পুজো প্যান্ডেলে ঘুরে বেড়ালেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। মিশে গেলেন সাধারণ মানুষের সঙ্গে। মণ্ডপের বাইরে দাঁড়িয়ে সকলের সঙ্গে মিলে মন ভরে খেলেন ফুচকা। আবার কখনও মণ্ডপে গিয়ে ঢাকও বাজাতে দেখা গেল সাংসদ, অভিনেত্রীকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 2, 2022, 01:40 PM IST
Durga Puja 2022 : সকলের সঙ্গে খেলেন ফুচকা, ঢাকও বাজালেন নুসরত জাহান

মণ্ডDurga Puja 2022 , Nusrat Jahan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরনে ধূসর রঙের গর্জাস সালোয়ার কামিজ, সিঁথিতে চওড়া সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক, মাথার খোঁপায় জুঁঁই ফুলের মালা, শনিবার এভাবেই সেজে বসিরহাটের বিভিন্ন পুজো প্যান্ডেলে ঘুরে বেড়ালেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। মিশে গেলেন সাধারণ মানুষের সঙ্গে। মণ্ডপের বাইরে দাঁড়িয়ে সকলের সঙ্গে মিলে মন ভরে খেলেন ফুচকা। আবার কখনও মণ্ডপে গিয়ে ঢাকও বাজাতে দেখা গেল সাংসদ, অভিনেত্রীকে। 

বসিরহাটের পুজো মণ্ডপের বাইরে নুসরতের ফুচকা খাওয়া এবং মণ্ডপে ঢাক বাজানোর ছবি ও ভিডিয়ো লেন্সবন্দি হয়েছে। শনিবার মহাষষ্ঠীর দিন বসিরহাটের একাধিক মণ্ডপে ঘুরে বেড়ান সাংসদ, অভিনেত্রী। বসিরহাটের বিভিন্ন ওয়ার্ডের একাধিক ক্লাবের যেমন শক্তি সংঘ, মিলন সংঘ, সবুজ সংঘ, বিধান সংঘ, প্রান্তিক সংঘের পুজো মণ্ডপ ঘুরে দেখেন।

আরও পড়়ুন-'দাদুর পিসিমা স্বপ্নাদেশ পেয়েছিলেন, তখন থেকেই পুজো শুরু'

আরও পড়ুন-কুমার শানু নন, মুম্বইয়ে পুজো করছেন কেদারনাথ ভট্টাচার্য

এদিকে মহাষষ্ঠীতে ট্রাডিশনাল শাড়ি, ব্লাউজ ও সিঁদুরে সুন্দর করে সেজে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। অনুরাগীদের জানিয়েছেন পুজোর শুভেচ্ছা।

প্রসঙ্গত, এবারের বিগ বস ১৬-এর ঘরে প্রতিযোগী হিসাবে যাওয়ার কথা ছিল সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের। যদিও এবিষয়ে নুসরত নিজে কখনও মুখ খোলেননি। ইতিমধ্যেই ১ অক্টোবর থেকে শুরু হয়েছে বিগ বস, ১৬ জন প্রতিযোগীর সঙ্গে সলমন আলাপও করিয়ে দিয়েছেন। তবে নুসরতকে সেখানে দেখা যায়নি। উল্টে ১ তারিখ, শনিবার নুসরত ঘুরে বেড়ালেন নিজের সংসদীয় এলাকার বিভিন্ন পুজো মণ্ডপে। তবে তিনি পরে বিগ বসে যোগ দেবেন কিনা তা স্পষ্ট নয়। অন্যদিকে সম্প্রতি থাইল্যান্ড থেকে স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন সাংসদ, অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.