শুধুই কি মেকওভার? র‌্যাম্পেও হাঁটলেন রানু মণ্ডল

সেখানে শুধু মেকওভার নয়, সেজেগুজে রানু মণ্ডল র‌্যাম্পেও হেঁটেছেন।

Updated By: Nov 17, 2019, 07:10 PM IST
শুধুই কি মেকওভার? র‌্যাম্পেও হাঁটলেন রানু মণ্ডল

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রানু মণ্ডলের নতুন মেকওভার হওয়া লুক। জানা যাচ্ছে, কানপুরের একটি পার্লারের নতুন শাখার উদ্বোধনে হাজির হয়েছিলেন রানু মণ্ডল। তবে সেখানে শুধু মেকওভার নয়, সেজেগুজে রানু মণ্ডল র‌্যাম্পেও হেঁটেছেন।

জানা যাচ্ছে সন্ধ্যা মেকওভার বলে একটি পার্লারের নতুন শাখার উদ্বোধনে কানপুরে হাজির হয়েছিলেন রানু মণ্ডল। শনিবার রাতেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় রানুর সেই মেকওভারের ছবি। এবার ফের সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে রানুর 'র‌্যাম্প ওয়াক'। যেখানে গানের তালে রানুকে পার্লারের কর্তীর হাত ধরে রানুকে হাঁটতে দেখা গেছে। রানুর অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে রানুর সেই 'র‌্যাম্প ওয়াক'-এর ভিডিয়ো। দেখুন...

আরও পড়ুন-কানপুরের বিউটি পার্লারে হল মেকওভার, বদলে গেলেন রানু মণ্ডল

আরও পড়ুন-ফিল্ম রিভিউ: সেকুলার বনাম হিন্দুত্ব- অপর্ণার 'ঘরে বাইরে আজ'কের রাজনীতি

এদিকে পরনে গাউন, গায়ে গয়না, চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক এবং মাথায় গোলাপ লাগিয়ে রানু মণ্ডলের যে মেকওভারের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেই ছবি দিয়ে আবার অনেকে সোশ্যাল মিডিয়ায় নানান মিমও বানিয়ে ফেলেছেন। কেউ মেকওভারের পর রানু মণ্ডলের ওই ছবির সঙ্গে হলিউডের বিখ্যাত হরর ফিল্ম ‘কনজুরিং’-এর ভূত বালাকের তুলনা টেনেছেন। কেউ ঠাট্টা করে লিখেছেন, ‘জোকার ২.০ আসছে বন্ধুরা... উত্তেজনা চরমে পৌঁছেছে...’ পাশাপাশি রানু ছবিটি বিকৃতি করেও অদ্ভুত ছবি বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।  

.